ঢাকাশনিবার , ৩ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

ঝোপঝাড় থেকে তরুণীর লাশ উদ্ধার শ্বশুর-শাশুড়ি স্বামী সহ গ্রেফতার ৪

admin
ফেব্রুয়ারি ৩, ২০২৪ ৩:১৪ অপরাহ্ণ । ৯৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মল্লিক জামাল স্টাফ রিপোর্টার:
বরগুনার তালতলীতে চাঞ্চল্যকর সুখি আক্তার (১৯) হত্যায় জড়িত থাকার অভিযোগে স্বামী শাশুড়ী শশুর সহ মোট ৪ জনকে গ্রেপ্তার করেছে তালতলী থানা পুলিশ।
শুক্রবার রাতে জিজ্ঞেসা বাদের জন্য নিহত সুখি আক্তারের স্বামী হাসান সর্দার (২২)শাশুড়ী ময়না বেগম(৪০), ও শশুর সাইফুল সর্দার(৪৮) কে আটক করে পুলিশ।
রাতেই নিহত সুখির মা ফাতেমা আক্তার বাদী হয়ে সুখির স্বামী শাশুড়ি শশুর সহ ৬ জন ও অজ্ঞাত আসামি করে তালতলী থানায় মামলা দায়ের করেন।
এরপর পুলিশ নিহত সুখির স্বামী,শাশুড়ি,শশুর, ফুপাতো দেবর আবদুল (২০)কে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায় পুলিশ।
জানাগেছে ওই গৃহবধূ গত ৩১ জানুয়ারি ছোটবগী ইউনিয়নের চরপাড়া গ্রামের নিহতের শশুর বাড়ি থেকে ২০০ গজ দূরে বন্যা নিয়ন্ত্রণ বেড়িবাঁধের পাশে অর্ধনগ্ন অবস্থায় মরদেহ পড়ে থাকতে দেখে  পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বেলা ১২ টার দিকে মরদেহটি উদ্ধার করে। মৃতদেহের পুলিশের প্রাথমিক সুরাতহালে শরীরে আঘাতের বেশ কয়েকটি চিহ্ন পাওয়া গেছে এবং নাক-মুখ দিয়ে রক্ত বের হয়েছে বলে জানান পুলিশ। সুরাতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
এরআগে গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চরপাড়া গ্রামের নকরি এলাকার বন্যা নিয়ন্ত্রণ বেড়িবাঁধের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
এ ঘটনায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বিভিন্ন বাহিনীর সদস্যর ঘটনাস্থান পরিদর্শন করেছেন।
তালতলী থানার অফিসার ইনচার্জ  শহিদুল ইসলামা খান বলেন, নিহত সুখি আক্তারের মা রাতেই বাদী হয়ে তালতলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।