ঢাকামঙ্গলবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হবেন নাজনীন রহমান।

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ১০:২২ পূর্বাহ্ণ । ১৮৬ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ওসমান গনি,লালমনিরহাটঃ
চলতি বছরেরই অনুষ্ঠিত হবে  উপজেলা পরিষদ নির্বাচন। লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন রহমান আগামী নির্বাচনে একই পদে পূনরায় নির্বাচন করার ইচ্ছা প্রকাশ করেছেন।
তিনি জানান, উপজেলা পরিষদের তফসিল ঘোষণা হলেই আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারকার্য শুরু করবেন তারই অংশ হিসেবে তিনি বিভিন্ন মাধ্যমে ও পরিচিত জনদের মুঠোফোনে ক্ষুদে বার্তা প্রেরণ ও সরাসরি ফোনে তার প্রার্থী হওয়ার বিষয়টি অবহিত করছেন।
নাজনীন রহমান,দীর্ঘদিন থেকে কালীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। তিনি উপজেলার কাকিনা ইউনিয়নের প্রয়াত সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজের সহধর্মিণী। তিনি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে ছাত্রী জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হয়ে আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন।
তিনি বলেন,”আমি বিগত দিন থেকেই মানুষের জন্য কাজ করে আসছি। সবার ভালো না করতে পারলে ও কাহারো কোন ক্ষতি করিনি। মহিলা ভাইস চেয়ারম্যানের তেমন কাজও নেই, বরাদ্ধ ও তেমন নেই, তারপরও আমি আমার সর্বোচ্চ চেষ্টা করে কালীগঞ্জ উপজেলাবাসীর সেবা করে আসছি। আমাদের সাবেক সমাজকল্যাণ মন্ত্রী জনাব আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ মহোদয়ের পরামর্শ ও নির্দেশে উপজেলার প্রতিটি এলাকায় দলমত নির্বিশেষে  উন্নয়ন কর্মকান্ড করে আসছি এবং এ ধারা অব্যাহত থাকবে। এটাই হলো আমার মূল লক্ষ্য”।
তিনি আরো বলেন,”আমি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরই বৈশ্বিক মহামারী করোনা হানা দেয়। এরকম  প্রতিকূল পরিবেশেও অন্যদের মত নিজেকে লুকিয়ে না রেখে আমার নিজস্ব অর্থায়নে সাধ্যনুযায়ী সর্বসাধারণের পাশে থাকার চেষ্টা করেছি।অসহায়,হতদরিদ্রদের মাঝে শুকনো খাবার,চাল,ডাল,তেল,চিনি,কাপড়,জীবানুনাশক হ্যান্ডস্যানিটাইজার ও সাবান সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য সরবরাহ করেছি”।
আমি বাল্যবিবাহ মাদকাসক্ত নিয়ন্ত্রনে এলাকায় ব্যাপক ভূমিকা পালন করে আসছি, শিক্ষা ও স্বাস্থ্য খাত উন্নয়নে সবসময় সচেষ্ট আছি।প্রতিটি স্কুলে ছাত্র ছাত্রীদের মাঝে খেলাধূলার উপকরন প্রদান সহ গরীব ও মেধাবী শিক্ষার্থীদের ব্যাক্তিগত সহযোগীতা করে আসছি।
নাজনীন বলেন,আমার  নির্বাচনী এলাকার উন্নয়ন ও নারীদের উন্নয়নের জন্য আবারও প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করছি।  আমি আমার ভোটারদের সাথে যোগাযোগ শুরু করে দিয়েছি, নির্বাচনী তফসিল ঘোষনার পরই সক্রিয় ভাবে মাঠে নেমে কাজ করবো। আশা করছি, ভোটাররা পূর্বের মত এবারো আমাকে  ভোট দিয়ে নির্বাচিত  করে সর্বসাধারনের সেবা করার সুযোগ দিবে।
আমি আবারো নির্বাচিত হলে কালীগঞ্জ উপজেলার সর্বসাধাণের পাশে থেকে মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত শাসক নয়,জনগণের সেবক হয়ে কাজ করতে চাই এবং উপজেলা পরিষদ থেকে আমার বরাদ্দ অংশের সুষ্ঠু ব্যবহারে কালীগঞ্জ উপজেলাকে একটি অত্যাধুনিক ও স্মার্ট উপজেলা গড়তে সচেষ্ট থাকবো ইনশাআল্লাহ।
গত উপজেলা নির্বাচনে প্রতিদন্ধী প্রার্থীদেরকে  বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন নাজনীন। ব্যাক্তিগত যোগ্যতা ও পারিবারিক ঐতিহ্য সব মিলিয়ে ভাল মানুষ হিসেবে পরিচিত উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নাজনীন রহমানের উপরেই ভরসা রাখতে চান কালীগঞ্জ  উপজেলার সাধারণ ভোটারগণ।