ঢাকাশনিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ার কোদালিয়া সহরুল্লাহ ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ১১৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান।

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ১:৫৩ অপরাহ্ণ । ৪১ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

সৈয়দুর রহমান সৈয়দ- পাকুন্দিয়া ( কিশোরগঞ্জ) প্রতিনিধি :

কিশোরগঞ্জের পাকুন্দিয়া   ঐতিহ্যবাহী কোদালিয়া সহরউল্লাহ ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের  ১১৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন অনুষ্টান হয়েছে।

আজ শনিবার (১৭ ফেব্রুয়ারী) বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এসময় বয়ে’জ স্কাউট ও গার্লস গাইডের কুচকাওয়াজের প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

সকালে জাতীয় সংগীতের সাথে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উক্ত প্রতিষ্টানের ১১৪তম বার্ষিক  ক্রীড়া ও পুরুস্কার অনুষ্টানের  উদ্বোধন করেন গ্রুপ ক্যাপ্টেন ( অব:) বাংলাদেশ বিমান বাহিনীর,জনাব মোহাম্মদ মাহবুবুল হক।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ আতাউল্লাহ সিদ্দিক মাসুদের সভাপতিত্বে আয়োজিত এই ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য এডভোকেট সোহরাব উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট সোহরাব উদ্দিন বলেন,  খেলাধুলার পাশাপাশি লেখাপড়ায় আরও মনোযোগী হতে হবে শিক্ষার্থীদের। পড়ালেখার মান ধরে রাখা সহ বিদ্যালয়টিকে আরো এগিয়ে নিয়ে যেতে সকলকে কাজ করার আহ্বান জানান তিনি। তিনি বিদ্যালয়ের জন্য একটি নতুন ভবন নির্মাণের আশ্বাস দেন পাশাপাশি কোদালিয়া ও চন্ডিপাশা ইউনিয়নের ভাল জায়গা পেলে একটি ষ্টিডিয়াম করার ও আশ্বাস করেন।

ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্টানে  শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার প্রদান করা হয়,  প্রতিবারের ন্যায় এবারও সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষার্থীদের বিনোদনের জন্য  জারি গান ও পাতালপুরী নৃত্য সবার নজর কাড়ে।