ঢাকাশনিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মদনে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে সাজ্জাদুল হাসান এমপির মতবিনিময় সভা 

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ২:৩৬ অপরাহ্ণ । ১২১ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মদনে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে সাজ্জাদুল হাসান এমপির মতবিনিময় সভা
শহীদুল ইসলাম নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
 ১৭ ফেব্রুয়ারি শনিবার বিকালে উপজেলা পাবলিক হল প্রাঙ্গনে পিঠা উৎসব ও বসন্ত বরণ উৎসবের আয়োজন করে উপজেলা প্রশাসন। এতে উপজেলা বিভিন্ন এনজিও সরকারি বেসরকারি প্রতিষ্ঠান অংশগ্রহণ করেন।
পরে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের শুভ উদ্বোধন করেন।
উপজেলা মুক্ত মঞ্চে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল কদ্দুস পরিচালনা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হান্নান তালুকদার শামীম। এতে
 প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
 নেত্রকোণা -৪ আসনের সংসদ সদস্য সাজ্জাদুল হাসান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান খান রতন জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ হাসান খান অভ্র জেলা সাংগঠনিক সম্পাদক জামিউল ইসলাম খান জামি কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সামছুল আলম চৌধুরী কায়কোবাদ জেলা স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পলাশ মজুমদার।
এ ছাড়া আরোও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান,উপজেলা আওয়ামী সহ-সভাপতি মোঃ  ইফতে খারুল আলম চৌধুরী আজাদ উপজেলা মুক্তি যোদ্ধা সংসদ  কমান্ডের সাবেক সভাপতি মোঃ হেলাল উদ্দিন তালুকদার আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ মমতাজ হোসেন চৌধুরী যুগ্ম সাধারণ সম্পাদক বাবু বিমান কুমার বৈশ্য উপজেলা দপ্তর সম্পাদক মোঃ তোফায়েল আহমেদ ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মজিবর রহমান ইউপি চেয়ারম্যান মোঃ খাইরুল ইসলামসহ উপজেলার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন মদন উপজেলার ফতেপুর ১৫ কিঃ মিঃ রাস্তার উন্নয়ন সহ সকাল স্থরের কাজের সহযোগিতা থাকবে। এছাড়া তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন অন্যায় করে কেউ আমার কাছে কোন সহযোগিতা পাবেন না। আমাকে জনগন বিপুল ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি সাধারণ মানুষের পাশে থেকে কাজ করতে চাই। আপনারা আমার হয়ে গ্রামের সাধারণ জনগণের নিকট আমার বার্তা পৌঁছে দিবেন।