ঢাকারবিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

কক্সবাজারে ১৮ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২ 

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ১৮, ২০২৪ ১২:১৯ অপরাহ্ণ । ১১ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

জাহাঙ্গীর আলম শামস, কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের রামুতে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলার  জোয়রিনালা ইউনিযনের গুচ্ছগ্রাম এলাকায় চেকপোস্ট স্থাপন করে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

গ্রেপ্তারকৃতরা হলেন, কুমিল্লা তিতাসের মজিদপুর খাঁনবাড়ি মোটুপি এলাকার আব্দুল মালেকের ছেলে মো. রুহুল আমিন ওরফে রুহুল (৩৫)। বর্তমানে তিনি চট্টগ্রামের চান্দগাঁও ডবল মুরিং বড় মাইল্যার বিল, দক্ষিণ দারোগাইট বাইলেইনে বসবাস করেন এবং কক্সবাজার পৌরসভার বইল্যাপাড়া এলাকার মোাহাম্মদ সালাহ উদ্দিনের ছেলে মো. সাইফ উদ্দিন রিজভী ওরফে রিজভী (২৩)।

সিনিয়র সহকারী পরিচালক মো. আবু সালাম চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কতিপয় মাদক কারবারি যাত্রী বেশে চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী একটি মারসা পরিবহনের বাসে করে অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ কক্সবাজারের উদ্দেশ্যে আসছে। ওই সংবাদে কক্সবাজারের রামু থানাধীন জোয়ারিয়ানালা গুচ্ছগ্রাম এলাকায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করা হয়। এ সময় কক্সবাজারগামী মারসা পরিবহন থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাদের দেহ ও সাথে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশি করে ১৮ কেজি গাঁজা, নগদ ২ হাজার ২০০ টাকা, ১টি বাটন ও ১টি এন্ড্রয়েট ফোন, ৪টি সীম কার্ড উদ্ধার করা হয়।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা বিভিন্ন পথ অবলম্বন করে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য গাঁজার ব্যবসা করে আসছে। আর্থিক লাভের জন্য প্রতিনিয়ত অভিনয় কায়দায় মাদকদ্রব্য গাঁজা এক স্থান থেকে অন্য স্থানে স্থানান্তর করে বিক্রয় করে আসছিল।

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।