ঢাকাসোমবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

জাতীয় প্রাথমিক শিক্ষা  প্রতিযোগিতা ২০২৪

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ৩:৫১ অপরাহ্ণ । ২০ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মৌলভীবাজার প্রতিনিধি:
জাতীয় প্রাথমিক শিক্ষা  প্রতিযোগিতা ২০২৪ এর ইউনিয়ন পর্যায়ে  অনুষ্ঠান শেষে উপজেলা পর্যায়ে সমাপনী দিনে কমলগঞ্জে ক্রীড়া, সাংস্কৃতিক বিষয়ভিত্তিক কুইজ ও কাবিং এর পুরস্কার বিতরণ করা হয়। সোমবার( ১৯ ফেব্রুয়ারি) বিকেল ৫ টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার বিতরণ করা হয়।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীনের সভাপতিত্বে প্রধান শিক্ষক সিরাজুল ইসলামের সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিম বেগম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক, মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, কমলগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম তালুকদার।
আলোচনা সভা শেষে সোমবার সকাল থেকে বিভিন্ন পর্যায়ে অনুষ্ঠিত বিষয়ভিত্তক প্রতিযোগিতায় বিজয়ী প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের মঝে পুরস্কার বিতরণ করা হয়।
কমলগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম তালুকদার বলেন, আজকে বিষয় ভিত্তিক প্রথম স্থান অর্জনকারীরা পরবর্তীতে জেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশ গ্রহন করবে। এভাবে প্রতিযোগিরা জাতীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ গ্রহন করবে।