ঢাকাবুধবার , ২১ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

রায়পুরা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ২১, ২০২৪ ৩:২৬ পূর্বাহ্ণ । ৭৯ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি :-

নরসিংদীর রায়পুরা উপজেলায় সাংবাদিক সংগঠন রায়পুরা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ও যুবলীগ নেতা ও সমাজসেবক আবিদ হাসান রুবেল এর সহযোগীতায় শতাধিক গরীব অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
২০ ফেব্রুয়ারী (মঙ্গলবার) বিকেলে রায়পুরা বাজারে সংগঠনের নিজস্ব কার্যালয়ে এ আলোচনা সভা ও কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়।
কম্বল বিতরণের আগে আলোচনা সভায় রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তন্ময় সাহা ও কার্যনির্বাহী সদস্য আব্দুল কাদিরের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, রায়পুরা উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও রায়পুরা পৌরসভার মেয়র মোঃ জামাল মোল্লা।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন ক্লাবের উপদেষ্টা ও সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার সম্পাদক এবিএম আজরাফ টিপু, যুবলীগ নেতা ও সমাজসেবক আবিদ হাসান রুবেল, সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার মাইনউদ্দিন সরকার, ক্লাবের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাধন দাস, সহ সভাপতি রেজাউল ইসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম সেলিম, দপ্তর সম্পাদক আল আমিন, কোষাধ্যক্ষ মো শফিকুল ইসলাম, যুবলীগ নেতা মোঃ জাকির হোসেন, পৌর ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোমেন আহাম্মদ জয়, সুমন রাহাত ফকির, ঠিকাদার সাদ্দাম মিয়া, ক্লাবের সদস্য সাদ্দাম উদ্দিন, শিমু প্রমূখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, উপজেলা প্রেসক্লাব নবীন প্রবীণের সংমিশ্রণে গঠিত সংগঠনটি ইতিমধ্যে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে সবার মাঝে সুনাম অর্জন করেছে। পাশাপাশি মানবিক কাজ গুলোও করে যাচ্ছে। এই সংগঠনটির উত্তর উত্তর সফলতা কামনা করেন।
প্রধান অতিথি মেয়র মোঃ জামাল মোল্লা বলেন, ইতিমধ্যে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে রায়পুরা উপজেলা প্রেসক্লাব উপজেলা সকলের মাঝে ব্যাপক সুনাম অর্জন করেছে। পাশাপাশি গরীব আসহায় মানুষের সহযোগীয় এগিয়ে এসেছে। এছাড়াও যুবলীগ নেতা আবিদ হাসান রুবেল রায়পুরা উপজেলা প্রেসক্লাবের পাশে থেকে সর্বদায় সাধারণ মানুষকে সহযোগীতা করে আসছেন। এজন্য রায়পুরা উপজেলা প্রেসক্লাব ও আবিদ হাসান রুবেলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। সেই সাথে তাদের এমন ভালো কাজে সর্বদায় আমি তাদের পাশে থেকে সহযোগিতা করবো।