ঢাকাবুধবার , ২১ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

কালীগঞ্জে নিখোজের একদিন পর পারুলী নদী থেকে মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ২১, ২০২৪ ১:১৩ অপরাহ্ণ । ৩৯ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি :
গাজীপুরের কালীগঞ্জ এবং শ্রীপুর সীমান্ত এলাকার পারুলী নদী থেকে নিখোঁজের একদিন পর সকালে মো. তাওহীদ হোসেন (১৩) নামে এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।
বুধবার (২১ ফেব্রæয়ারী) সকালে কালীগঞ্জ শ্রীপুর সীমান্ত এলাকার পারুলী নদী থেকে তাঁর মরদেহ উদ্ধার করে কালীগঞ্জ থানা পুলিশ।
বিষয়টি নিশ্চিত করেন, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহতাব উদ্দিন।
নিহত মো. তাওহীদ হোসেন উপজেলার বক্তারপুর ইউনিয়নের ভাটিরা এলাকার প্রবাসী মো. কাউছার হোসেনের ছেলে। সে নরুন হিজবুল্লাহ হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার নজরানা বিভাগের ছাত্র।
নিহতের স্বজনের বরাত দিয়ে জানা যায়, তাওহীদ গতকাল বিকালে কাউকে কিছু না বলে মাদ্রাসা থেকে বের হয়ে গেলে মাদ্রাসা কর্তৃপক্ষ তার নানার বাড়িতে খোজ খবর নিয়ে জানতে পারে তাওহীদ সেখানে যায়নি এবং সে মাদ্রাসায়ও ফিরেনি। সকাল থেকে তাকে খোজে পাওয়া না গেলে এলাকাবাসী তার মরদেহ ওই নদীতে পরে থাকতে দেখে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাওহীদের মরদেহ উদ্ধার করে।
মাদ্রাসার মুহতামীম মুফতী আতাহার আলী জাফরী বলেন, গতকাল দুপুরে তাওহীদ মাদ্রাসার বাইরের দোকান থেকে দোকনদারকে না বলে কেক নিয়ে খায়। পরে দোকনদার তাকে কিছুক্ষণের জন্য আটকে রাখে। বিষয়টি আমি জানতে পারলে তাওহীদকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে আসি। আছরের নামাজের পর তাওহীদের নানা আসলে তার কাছে বিষয়টি বলি এবং তাকে এসব কাজ না করতে বুঝাই। এর কিছুক্ষণ পর থেকেই তাকে আর খুজে পাওয়া যাচ্ছিলনা। পরে রাতে আমরা তার নানার বাড়ির সাথে যোগাযোগ করলে তারা জানায় যে সেখানে তাওহিদ যায়নি। সকালে তার নানার বাড়ির পাশের পরুলী নদীতে একটা মরদেহ পাওয়া গেছে জানতে পারলে সেখানে গিয়ে দেখি সে এই মাদ্রাসার ছাত্র তাওহীদ।
দোকানী ফাইজুল্লাহ বলেন, গতকাল দুপুরের পর পর তাওহীদ আমার দোকানে এসে আমাকে না বলে একটি কেক নিয়ে যায়। পরে তাকে খবর দিয়ে এনে হুজুরকে বিষয়টি আমি জানাই। জানানোর পর হুজুর আমাকে টাকা দিতে চাইলে আমি তা নিয়ে অনুরোধ করি ভবিষ্যতে যেন এমনটা না করে তা একটু বুঝানোর জন্য। পরে বড় হুজুর তাকে নিয়ে যায়।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। সেখান থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। প্রাথমিক সুরতহাল নির্ণয়ের পর মরদেহ ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করি।