ঢাকাসোমবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে চুরির অপবাদ সইতে না পেরে যুবকের আত্মহত্যা

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ২৬, ২০২৪ ৮:৪৯ পূর্বাহ্ণ । ১৮ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

 ওসমান গনি,লালমনিরহাটঃ
লালমনিরহাটের কালীগঞ্জে মোটরসাইকেল চুরির অপবাদে নির্যাতনের শিকার হওয়ায় অভিমানে বিষপানে  আত্মহত্যা করেছে নুর আলম (২৮) নামে এক যুবক।
রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের কাঞ্চনশ্বর দুল্লার বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক ওই এলাকার মৃত নওশের আলীর ছেলে এবং সে পেশায় নরসুন্দর, ৫ মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে তার।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত দুইটার দিকে সেলুনের কাজ শেষ করে বাড়ি ফেরার পথে বাড়ির পাশে দুল্লারবাজারে একটি মোটরসাইকেল দেখতে পায়। সেখানে কাউকে না পেয়ে মোটর সাইকেলটি তার বাড়ির সামনে এনে রাখেন তিনি।
পরে রোববার সকালে মোটরসাইকেলের মালিক একই এলাকার আসাদুল খোঁজ পেয়ে নুর আলমকে তার মোটরসাইকেলটি রক্ষা করার জন্য মিষ্টি খেতে ৫ হাজার টাকা দিয়ে মোটরসাইকেলটি নিয়ে যায়। মোটরসাইকেল পাওয়ার পর নুর আলমকে কৌশলে দুল্লারবাজার ক্লিনিকের সামনেডেকে  নিয়ে যায় আসাদুল। পরে তাকে বকশিস দেয়া পাঁচ হাজার টাকা ফেরত নিয়ে মোটরসাইকেল চুরির অপবাদে এলোপাতাড়ি মারধর করে।
এসময় আসাদুলের পিতা আজিজুল, চাচা নাজুল্লা কিল-ঘুষিসহ বুকের ওপর উঠে ব্যাপক আহত করার অভিযোগ ওঠে। মোটরসাইকেল চুরির অপবাদ সইতে না পেরে ওই যুবক বাজার থেকে বিষ কিনে বাড়িতে এসে সবার অজান্তে বিষপান করে আত্মহত্যা করে।
স্থানীয়রা বলেন, নুর আলম মোটর সাইকেল চুরি করেনি কেননা মোটরসাইকেলটি আনার পর সে বাড়িতে নেয়নি। বাড়ির বাহিরেই মোটরসাইকেলটি ছিল। চুরি করার ইচ্ছে থাকলে সে অবশ্যই গোপন স্থানে রেখে দিত।
নিহতের স্ত্রী বলেন, আমার স্বামী রাতে মোটরসাইকেল বাজারে পেয়ে বাড়ির সামনে এনে রেখেছিলো। সে মোটরসাইকেল চালাতেও পারে না। আজ সকালে তাকে টাকার লোভ দেখিয়ে ডেকে নিয়ে গিয়ে চুরির অপবাদে মারধর করে। সেই অভিমানে আমার স্বামী আত্মহত্যা করেছে। আমি এর সঠিক বিচার চাই।
এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবীর বলেন, ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।