ঢাকাবৃহস্পতিবার , ২৯ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

র‍্যাব সদস্যের বিরুদ্ধে জায়গা দখল চেষ্টার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ায় সংবাদ সম্মেলন

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ৩:২৪ পূর্বাহ্ণ । ২৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আব্দুল্লাহ আল নাঈম :

ব্রাহ্মণবাড়িয়ায় মোঃ সিরাজুল ইসলাম নামে এক র‍্যাব সদস্যের বিরুদ্ধে প্রতিবেশীর জায়গা অবৈধভাবে জোরপূর্বক দখল চেষ্টার অভিযোগ উঠেছে। আজ বুধবার দুপুরে শহরের পৌর এলাকার দাতিয়ারা গ্রামের বিলকিছ বেগম নামে ওই ভুক্তভোগী সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন। ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলণে তার পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন তার চাচাতো ভাই মোঃ শিমুল।
লিখিত বক্তব্যে বলেন, ব্রাহ্মণবাড়িয়া শহরের পৌর এলাকার দাতিয়ারা মৌজায় বি.এস ১৯দাগে ১০শতক জায়গার মধ্যে ৫ শতকে বিলকিছ বেগম ক্রয়সূত্রে স্বত্ববান ও ভোগদখলকারী এবং বাকী ৫ শতকে সিরাজুল ইসলামের আবীসন ।তবে সিরাজুল ইসলাম র‍্যাব-৯ জোনে কর্মরত থাকায় সেই প্রভাব খাটিয়ে বিলকিছ বেগমের জায়গা অবৈধভাবে দখলের পায়তারা করে আসছে। সম্প্রতি বিলকিছ বেগম তার জায়গায় একাধিকবার সীমানা প্রাচীর নির্মাণ করতে গেলে সিরাজুল ইসলাম বাধা দেয় এবং পরে তা ভেঙ্গে ফেলে। এতে তার প্রায় দুই লক্ষ টাকার অধিক ক্ষতিসাধিত হয়েছে। এমন কি তাকে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানোর হুমকী প্রদান করে। এছাড়াও সিরাজুল ক্ষমতাবলে জায়গা জবর দখল ও প্রকশ্যে প্রাণ নাশের হুমকী দেয় বলেও অভিযোগে আনা হয়। এ অবস্থায় তারা নিরাপত্তাহীনতায় দিনাতিপাত করছে।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে র‍্যাব সদস্য সিরাজুল ইসলাম বলেন, তার বিরুদ্ধে আনা সকল অভিযোগ মিথ্যা ও বানোয়াট। মূলত তারা নিজেরাই সীমানা প্রাচীর ভেঙ্গে অন্যের উপর দায় চাপাচ্ছে।