ঢাকাবৃহস্পতিবার , ২৯ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

নরসিংদীতে ডিবির অভিযানে বিপুল পরিমাণ বিয়ার উদ্ধার!! আটক-১

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ১১:৫৯ পূর্বাহ্ণ । ১২৮ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদীর সদর উপজেলার মাধবদী থেকে বিপুল পরিমাণ বিদেশি বিয়ারসহ এক মদক কারবারিকে আটক করেছেন নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার তথ্যটি নিশ্চিত করেছেন।
আটককৃত ব্যক্তি হলেন, মোঃ বশির (৩৫)। সে নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার থানার লস্করদি গ্রামের মৃত মজিবর রহমান এর ছেলে।
এসময় তার কাছ থেকে তিনশ ছয়ত্রিশ ক্যান বিদেশি বিয়ার উদ্ধার করা হয়।
ডিবি’র ওসি খোকন চন্দ্র সরকার জানান, জেলা গোয়েন্দ পুলিশ বিভিন্ন সময়ে সমাজ থেকে অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি অবৈধ অস্ত্র উদ্ধার, সমাজ থেকে মাদক উদ্ধার ও মাদক কারবারিদের গ্রেপ্তার করে মাদক নির্মূল সহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য জেলা গোয়েন্দা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় বুধবার দিবাগত রাতে ডিবির উপপরিদর্শক মোঃ নঈমুল ইসলাম মোস্তাক ও মোস্তাক আহমেদ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার মাধবদী থানাধীন খড়িয়া বাজার সংলগ্ন ব্রীজের নিচে একব্যক্তি ৪টি প্লাস্টিকের বস্তা ভর্তি মাল নিয়ে অবস্থানকালে বিষয়টি ডিবি’র সন্দেহ হলে তারা বস্তা তল্লাশি করে বস্তার ভিতর কৌশলে লুকানো অবস্থায় ২৪ কেস অর্থাৎ তিনশ ছয়ত্রিশ ক্যান বিদেশি বিয়ার উদ্ধার সহ মাদক কারবারি বশিরকে হাতনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞেসাবাদে সে জানায় উক্ত বিয়ারগুলো সীমান্তবর্তী এলাকা থেকে ক্রয় করে নরসিংদী সহ আশপাশের জেলাগুলোতে বিক্রি করতো। এবিষয়ে মাধবদী থানায় মাদক আইনে মামলা দায়ের প্রক্রিয়া রয়েছে বলেও তিনি জানান।