ঢাকাশুক্রবার , ১ মার্চ ২০২৪
  • অন্যান্য

মেহেরপুরে পিঠা প্রতিযোগিতা অনুষ্ঠিত

আজকের বিনোদন
মার্চ ১, ২০২৪ ১২:৫২ অপরাহ্ণ । ৯১ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মেহেরপুর জেলা প্রতিনিধি:
মেহেরপুরে লবী রহমান’স কুকিং ফাউন্ডেশনের উদ্যাগে পিঠা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১ মার্চ ) সকাল ১১টার সময় জেলা শিল্পকলা একাডেমিকতে এই পিঠা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
পিঠা প্রতিযোগিতার আয়োজকরা সংক্ষিপ্ত আলোচনা সভা করেন। আলোচনা সভায় বক্তব্য রাখেন,লবী রহমান’স কুকিং ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক রোমানা রহমান।
তিনি বলেন, দেশব্যাপী গ্রামীণ সংস্কৃতি ও ঐতিহ্য ধরে রাখার জন্য আমাদের এই আয়োজন। আমরা পুরো দেশে এ ধরনের আয়োজন করছি। যাতে করে গ্রামীণ পিঠা-পুলির প্রচলন থাকে,পাশাপাশি নারীরা এর মাধ্যমে স্বাবলম্বী হতে পারে।
লবী রহমান’স কুকিং ফাউন্ডেশনের মেহেরপুর শাখার অর্থ বিষয়ক সম্পাদক নাসরিন নাজনীনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, ফাউন্ডেশনের অর্থ বিষয়ক সম্পাদক পলিন ডি রোজারিও, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য ও মেহেরপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আরা হিরা, মেহেরপুর জেলা শাখার সভাপতি নয়না আফরোজ প্রমুখ।
এছাড়াও এসময় লবী রহমান’স কুকিং ফাউন্ডেশনের মেহেরপুর শাখার সাধারণ সম্পাদক হাবিবা পারভিন রনি, যুগ্ম সম্পাদক শিউলি আক্তার উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতায় ১৮ টি পিঠার স্টল অংশ গ্রহণ করে। এর মধ্যে প্রথম স্থান অধিকার করেছে মাহফুজা খাতুন, দ্বিতীয় হয়েছেন সুমি বিশ্বাস ও তৃতীয় হয়েছে আশরাফিয়া আশরাফ আশা।
অনুষ্ঠান শেষে বিজয়দের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়। এছাড়াও বিজয়ীরা লবী রহমান’স কুকিং ফাউন্ডেশনের আয়োজনে ঢাকায় পুরো দেশব্যাপী প্রতিযোগিতায় অংশ গ্রহন করার সুযোগ পাবে।