ঢাকাশনিবার , ২ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গতাজ তাজউদ্দিন আহমদ স্মরণে স্বাধীনতা কাপ ফাইনাল ক্রিকেট টুর্ণামেন্ট- ২০২৪ অনুষ্টিত হয়।

আজকের বিনোদন
মার্চ ২, ২০২৪ ৫:৩৯ অপরাহ্ণ । ৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

টসৈয়দুর রহমান সৈয়দ- পাকুন্দিয়া ( কিশোরগঞ্জ) প্রতিনিধি ঃ
গাজীপুর জেলার  কাপাসিয়া উপজেলার আমরাইদ ইয়াকুব আলী সিকদার উচ্চ বিদ্যালয়ের মাঠে বঙ্গতাজ তাজউদ্দিন আহমদ স্মরণে স্বাধীনতা কাপ ফাইনাল ক্রিকেট খেলা অনুষ্টিত হয়েছে।
আজ ০২/০৩/২০২৪ ইং সকাল ১০:০০ ঘটিকার সময় আমরাইদ ইয়াকুব আলী সিকদার মাঠে অনুষ্টিত হয়। খেলাটির  জনাব মো: মোস্তফা কামাল বাদল মোল্লা, সাধারন সম্পাদ রায়েদ ইউনিয় আওয়ামী লীগ,সভাপতিত্বে অনুষ্টিত হয়, এতে প্রধান অতিথি- বঙ্গতাজ তাজউদ্দিন আহমদের সুযোগ্য নাতি, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের, মাননীয় প্রতিমন্ত্রী জনাব সিমিন হোসেন রিমির সুযোগ্য সন্তান – জনাব মো: রাজিব হোসেন, উদ্বোধক জনাব শফিকুল হাকিম মোল্লা ( হিরণ), বিশেষ মেহমান,  জনাব মো: মাহমুদুল হাসান, ম্যানেজার জনতা ব্যাংক পিএলসি, কাপাসিয়া শাখা।
বিশেষ অতিথি- জনাব হাজী মো: ইলিয়াস খান, আওয়ামীলীগ নেতা, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ।
উক্ত খেলায় কিশোরগঞ্জের পাকুন্দিয়া  মির্জাপুর ক্রিকেট ক্লাব ও গাজীপুর, শ্রীপুরের আনসার রোড় ক্রিকেট একাদশ অংশগ্রহন করে, খেলায় বিজয়ী দল মির্জাপুর একটি  ফ্রিজ পুরুস্কার ও অপরাজিত দল আনসার রোড় ক্রিকেট একাদশকে একটি টিভি পুরুস্কার দেওয়া হয়।
এই খেলায় মির্জাপুর ক্রিকেট ক্লাবের টিম ম্যানেজার হাজী মোঃ ইলিয়াস খান বলেন আমাদের যুব সমাজকে খেলার প্রতি আগ্রহ করে যুব সমাজকে মাদক মুক্ত  রাখতে সমাজের বিশিষ্টজন এগিয়ে হবে, তবেই যুব সমাজকে দেশ ও রাষ্ট্রের কাজে আসবে।