ঢাকারবিবার , ৩ মার্চ ২০২৪
  • অন্যান্য

খিদমাতুল কুরআন বালিকা মাদ্রাসা’র উদ্যোগে বার্ষিক ওয়াজ মাহফিল

আজকের বিনোদন
মার্চ ৩, ২০২৪ ৫:৩৯ পূর্বাহ্ণ । ১১০ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

নরসিংদী প্রতিনিধি :-

নরসিংদীর খিদমাতুল কুরআন বালিকা মাদ্রাসা এবং এলাকাবাসীর যৌথ আয়োজনে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২ মার্চ) বিকেলে নরসিংদী পৌর শহরের বিলাসদী ( ব্যাংক কলোনি) এলাকার মাদ্রাসা’র মাঠে এ ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। অত্র মাদ্রাসা’র সভাপতি ও জনপ্রিয় হাসপাতালের ব্যবস্হাপনা পরিচালক মাহবুবুর রহমান মামুন এর সভাপতিত্বে ও হাফেজ মাওলানা ওসামা মাহমুদ এর পরিচালনায় প্রধান বক্তা হিসেবে আলোচনা পেশ করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাচ্ছিরে কোরআন মাওলানা মুফতি তরিকুল ইসলাম মাজেদী (দা:বা: ঢাকা)। প্রধান মেহমান হিসেবে আলোচনা পেশ করেন মুফতি শামসুল ইসলাম মাদানী (নারায়ণগঞ্জ) ও মাওলানা আবুল হাসান মাজহারী (নরসিংদী)।
মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খিদমাতুল কুরআন বালিকা মাদ্রাসা’র প্রতিষ্ঠাতা ও জেলা কালেক্টর জামে মসজিদের খতিব মুফতি নাছীর উদ্দিন কাসেমী, জেলা আইনজীবী সমিতির সম্পাদক আলহাজ্ব এড. মোঃ নজরুল ইসলাম রিপন, দৈনিক আজকের বিনোদন পত্রিকার সহকারী সম্পাদক আশিকুর রহমান প্রমুখ।
এসময় বক্তরা বলেন, কুরআন, হাদিস হতে বিচ্ছিন্ন হওয়ার ফলে সারা বিশ্বে আপদ বিপদ বিভিন্ন ধরনের ঘটনা ঘটছে। সকল কিছু হতে মুক্তি পেতে হলে কুরআন ও হাদিস অধ্যায়ন করতে হবে। তাহলে দুনিয়াতে সুখ ও আখেরাতে শান্তি পাওয়া যাবে। ইসলামের জীবন বিধান কুরআন বুঝে আমল করতে হবে। পরে দেশ ও দশের মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।