ঢাকাবুধবার , ৬ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধার বালাসীঘাটে গোসল করতে নেমে ২ স্কুল ছাত্রের মৃত্যু

আজকের বিনোদন
মার্চ ৬, ২০২৪ ১১:১২ পূর্বাহ্ণ । ৩৬২ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শামীম রেজা,গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধা জেলার ফুলছড়ি বালাসীঘাট ৬ বন্ধু একসঙ্গে ঘুরতে এসে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় ২ জন। পরে ফুলছড়ির ফায়ার সার্ভিস চিকিৎসার জন্য সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের উভয়কে মৃত বলে ঘোষনা করে।
আজ বুধবার সকাল ১১ ঘটিকার দিকে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বালাসীঘাটে এ ঘটনা ঘটে।
জানাযায়,গাইবান্ধা সদরের আহম্মদ উদ্দিন শাহ শিশু নিকেতন স্কুল এন্ড কলেজের ৬ ছাত্র জেলার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের বালাসীঘাটে ঘুরতে আসে। এসময় ৬ বন্ধু মুহিত, কাব্য, নিরব, নুহিন, নাহিন ও ওমিও একসঙ্গে ব্রহ্মপুত্র নদীতে গোসল করতে নেমে নাহিন ও মেসবাউল ওমিও নামে ২ বন্ধু নিখোঁজ হয়।
খবর পেয়ে ফুলছড়ি থানা ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারীদল দ্রুত ঘটনাস্থলে এসে গাইবান্ধা সদরের ডেভিড কোম্পানী পাড়ার আনোয়ার হোসেনের পুত্র নাহিনকে (১৪) প্রায় ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে উদ্ধার করে চিকিৎসার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে প্রেরন করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরে অপর নিখোঁজ ডেভিড কোম্পানিপাড়ার মোঃ লিটন মিয়ার পুত্র মেসবাউল ওমিও (১৫) দুপুর ২.৩০ মিনিটে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত বলে ঘোষনা করে।
ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ রাজিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিখোঁজ ২ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। সেইসঙ্গে উদ্ধারকৃত অপর ৪ ছাত্রকে পরিবারের জিম্মায় দেয়া হয়েছে।