ঢাকাবৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪
  • অন্যান্য

ওমরাহ্ হজে¦ গিয়ে সড়ক দূর্ঘটনায় টেকনাফের মাদরাসা পরিচালকের ইন্তেকাল

আজকের বিনোদন
মার্চ ৭, ২০২৪ ৮:৪৪ পূর্বাহ্ণ । ২১০ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মুহাম্মদ জুবাইর, টেকনাফ(কক্সবাজার) প্রতিনিধি:

সৌদি আরবের সড়ক দুর্ঘটনায় নামে এক বাংলাদেশী নিহত হয়েছেন। তিনি কক্সবাজার জেলার টেকনাফ উপজেলা হ্নীলা ফুলের ডেইল এলাকা বাসিন্দা । সেপীর সাহেব চরমনোইর ছাত্র সংগঠন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ হ্নীলা ইউনিয়ন শাখা সাবেক সভাপতি ও উপজেলার হ্নীলা ফুলের ডেইল আহমদিয়া দারুল কোরআন হেফজখানা ও নুরানী মাদাসার প্রতিষ্ঠাতা পরিচালক ও  হোয়াইক্যং মনিরঘোনা আজিজুল উলুম মাদরাসার মুহাদ্দিস হিসেবে কর্মরত ছিলেন।

পারিবারিক সুত্র জানায়, ৬মার্চ (বুধবার) স্থানীয় সময় ভোররাত দেড়টারদিকে মদিনা শরীফে পবিত্র রওজা জিয়ারত শেষে  মক্কা যাওয়ার পথে আলাইন নামক এলাকায় পৌঁছলে দূঘর্টনার কবলে পড়ে। এতে ঘটনাস্থলে হাফেজ মঈন উদ্দিনসহ ৩জন মারা যায় এবং আরো ৪জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত হাফেজ মঈন উদ্দিন টেকনাফ উপজেলার হ্নীলা ফুলের ডেইলের দলিল লিখক মরহুম শেখ আহমদ মুন্সীর ২য় পুত্র ।
গত ১৪ ফেব্রুুয়ারীতে সে পবিত্র উমরাহ্ পালনের উদ্দেশ্যে সৌদি আরব গমন করে। মৃত্যুকালে ২ ভাই,  ২বোন, স্ত্রী ২সন্তান সহ ছাত্র ও গুণ্রগাহী রেখেযান।
স্ত্রী সাজেদা জানায়, গত ৫মার্চ রাতে মুঠোফোনে আলাপকালে সে সৌদি আরবে অপরূপ সৌন্দর্যের কথা বর্ণনা করে সেখানে মৃত্যুবরণের ইচ্ছের কথা জানায়। তখন স্ত্রী ভারাক্রান্ত মনে ২টি অবুঝ ছেলে-মেয়ের দিকে তাকিয়ে এমন মন্তব্য না করার আহবান জানান। এরপর থেকে স্ত্রীর মনে অজানা আতংক ছড়িয়ে পড়ে। স্বামীকে বহনকারী গাড়ি দূঘর্টনার খবর পেয়ে স্ত্রী সাজেদার কান্না শুরু হয়। মাওলানা মাঈন উদ্দীন  এর মৃত্যুতে পরিবারের মাঝে শোকলে ছায়া নেমে এসেছে।
মরহুমের শেষ ইচ্ছে ও পারিবারিক সিদ্ধান্দে আইনী প্রক্রিয়া শেষে মরহুম হাফেজ মাওলানা মঈন উদ্দিনকে সৌদি আরবে দাফনের প্রস্ততি চলছে।
হাফেজ মাওলানা মঈন উদ্দিনের ইন্তেকালে এলাকার জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, শিক্ষানুরাগী, শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ সর্বস্তরের মানুষ গভীর শোক প্রকাশ করেছেন। ।