ঢাকাবৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪
  • অন্যান্য

কালীগঞ্জে ঐতিহাসিক ৭মার্চ উদযাপন

আজকের বিনোদন
মার্চ ৭, ২০২৪ ১১:৪৯ পূর্বাহ্ণ । ১০০ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি :
গাজীপুরের কালীগঞ্জে উপজেলা প্রশাসন কালীগঞ্জের আয়োজনে৭ মার্চ বৃহস্পতিবার বিকালে কালীগঞ্জ কেন্দ্রীয় পাঠাগার প্রাঙ্গনে ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে আলোচনা সভা,পুরস্কার বিতরণ ও একুশে বই মেলার সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত। উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃআজিজুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুর -৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃমোয়াজ্জেম হোসেন, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা গন,    পৌর মেয়র জনাব এস এম রবিন হোসেন,জেলা আওয়ামী লীগ এর যুগ্ম সম্পাদক জনাব আশরাফি মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগ এর সাবেক সাধারন সম্পাদক জনাব আব্দুল গনি ভূঁইয়া, পৌর আওয়ামী লীগ এর সাবেক সভাপতি জনাব এবি এম তারিকুল ইসলাম, বিভিন্ন ইউনিয়ন এর বর্তমান ও সাবেক চেয়ারম্যান গন, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী, ইলেক্ট্রনিক ও প্রিন্ড মিডিয়ার সাংবাদিক গন সহ এলাকার সর্বস্তরের জনগন।
 এ সময় প্রধান অতিথি বলেন বই হলো মানুষের মনের খোরাক। আমাদের বভিষ্যত প্রজন্ম কে বই মুখি করার জন্য বই মেলা একটি ভালো উদ্যোগ।
  পরে মেলায় অংশগ্রহণকারী স্টল থেকে ১ম, ২য় ও ৩য় ক্যাটাগরিতে বিজয়ী ৩টি স্টলকে পুরস্কৃত করা হয়।
এছাড়াও কালীগঞ্জ কেন্দ্রীয় পাঠাগারের ১৭ জন আজীবন সদস্যকে সম্মাননা প্রদান, স্থানীয় ৫ জন বই লেখক, বুক রিভিউ প্রতিযোগিতায় দুইটি গ্রুপে ৬ জন  এবং মেলায় উন্মুক্ত আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ী ৩ জনকে পুরস্কৃত করা হয়।