ঢাকাশুক্রবার , ৮ মার্চ ২০২৪
  • অন্যান্য

র‌্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত দুই আসামী গ্রেফতার

আজকের বিনোদন
মার্চ ৮, ২০২৪ ৫:২৮ অপরাহ্ণ । ৩৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

র‌্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত দুই আসামী গ্রেফতার

মুহাম্মদ জুবাইর, টেকনাফ:
কক্সবাজারের টেকনাফ সদরের মিঠা পানিরছড়া এলাকা এবং চকরিয়া থানাধীন পূর্ব নয়াপাড়া এলাকায় পৃথক দুইটি অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত এবং ওয়ারেন্টভুক্ত দুইজন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন,টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড, মিঠাপানিরছড়া কালু মিয়ার ছেলে হামিদ হোসেন (৩৮) ও চকরিয়ার উপজেলার খুটাখালী ইউনিয়নের পূর্ব নয়াপাড়ার
নুরুল আমিনের ছেলে আরিফুল ইসলাম (৩০)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বৃহস্পতিবার (৭মার্চ) রাতে টেকনাফ থানার মামলা নং-৬৭, তারিখ ২৬/০৫/২০১৫, জিআর নং-৩৭৪/১৫, প্রসেস নং-২৭০/২১, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০ সনের ৯(খ) এর ১৯(০১) ধারা মোতাবেক ৭ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী হামিদ হোসেনকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫, কক্সবাজার এর গোয়েন্দা তৎপরতা চলমান থাকে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে,ওয়ারেন্টভুক্ত আসামী  টেকনাফ মিঠাপানিরছড়া এলাকায় আত্মগোপনে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভুক্ত আসামী হামিদ হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়।
এছাড়াও পৃথক আরেকটি অভিযানে র‌্যাব-১৫, কক্সবাজার ব্যাটালিয়ন সদর কর্তৃক চকরিয়া থানার পারিবারিক আদালত মামলা নং-১৫১/২১, প্রসেস নং-৬৪৪/২১, ধারা-১৯৮৫ সালের পারিবারিক আদালত অধ্যাদেশ আইনের ১৬(৩)বি মোতাবেক ৩ মাসের সাজা পরোয়ানাভুক্ত আসামী আরিফুল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় , গ্রেফতারকৃত ওয়ারেন্টভুক্ত আসামীরা নিজেদেরকে সংশ্লিষ্ট মামলার ওয়ারেন্টভুক্ত আসামী বলে স্বীকার করে এবং আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল।

তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামীদের বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।