ঢাকাশনিবার , ৯ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় রহস্যজনক ভাবে ৩ সন্তানের জননী এক গৃহবধূ  নিখোঁজ

আজকের বিনোদন
মার্চ ৯, ২০২৪ ৫:৪৭ অপরাহ্ণ । ৭৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ
নওগাঁর সাপাহার উপজেলার পাতাড়ী মাদ্রাসা পাড়া থেকে মোছাঃ আনওয়ারী বেগম(৩৫) নামের এক গৃহবধূ রহস্য জনক ভাবে নিখোঁজ হয়েছেন।
নিখোঁজ হওয়া ঐ গৃহবধূর স্বামী ও বাবার বাড়ির লোকজন সম্ভাব্য  সকল স্থানে খোঁজা-খুঁজি করেও কোন সন্ধান না পেয়ে গৃহবধূ আনওয়ারী বেগমের পিতা মাহবুবুর রহমান গত শুক্রবার দুপুরে সাপাহার থানায় লিখিত অভিযোগ করেছেন।
উল্লেখ্য যে, নওগাঁর সাপাহার উপজেলার কলমুডাঙ্গা গ্রামের মাহাবুর রহমানের মেয়ে মোছাঃ আনওয়ারী বেগম এর সাথে একই উপজেলার পাতাড়ী মাদ্রাসা পাড়ার শফিকুল ইসলামের বিয়ে হয়। তাদের দীর্ঘ দিনের সংসার জীবনে দু’ মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। কয়েক দিন পূর্বে গৃহবধূ আনওয়ারী বেগম স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি বেড়াতে গিয়ে ছিলেন। সেখানে কয়েকদিন থাকার পর ঘটনার দিন গত বৃহস্পতিবার বিকেলে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি ফিরে আসেন। ফিরে আসার পর সংসারের কাজ কর্ম যথারীতি এক পর্যায়ে রাত ৮ পর হটাৎ করেই রহস্যজনক ভাবে গৃহবধূ নিজ বাড়ি থেকে নিখোঁজ হোন। নিখোঁজের পর স্বামী ও তার পিতার পরিবার থেকে সম্ভাব্য সকল স্থানে খোঁজ খবর নিয়ে অদ্য পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায়নি। এবিষয়ে থানায় লিখিত অভিযোগ দাখিল করা  হয়েছে বলে থানার ওসি (তদন্ত) রায়হান কবির জানিয়েছেন।