ঢাকারবিবার , ১০ মার্চ ২০২৪
  • অন্যান্য

মেহেরপুরে সাবেক এমপিসহ ৮ নেতাকর্মী কারাগারে

আজকের বিনোদন
মার্চ ১০, ২০২৪ ২:৪৩ অপরাহ্ণ । ৭৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মেহেরপুর প্রতিনিধিঃ
মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুনসহ ৮ জন নেতাকর্মীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। আজ রবিবার দুপুরে উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষে জেলা ও দায়রা জজ আদালতে জামিন আবেদন করলে তাঁদের জামিন না মঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেয় আদালত। আসামিরা হলেন মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন, জেলা কৃষক দলের সভাপতি মাহাবুব আলম, মেহেরপুর পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি জাহিদুল হক জাহিদ, জেলা ছাত্রদলের সভাপতি আকিব জাভেদ সেনজিদ, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রায়হান, আমঝুপি ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি হাফিজ, ।
মামলার বিবরনে জানা গেছে, গত ২৯ অক্টোবর ও ০১ লা নভেম্বর সরকার পতন ও নির্বাচন বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করে বিএনপি।মিছিল থেকে নাশকতা সৃষ্টির অভিযোগে মেহেরপুর সদর থানায় দু’টি মামলা দায়ের করে পুলিশ। ওই মামলায় উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন পেয়েছিলেন আসামিরা। জামিনের মেয়াদ শেষে আজ রোববার দুপুরে মেহেরপুর জেলা ও দায়রা জজ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু বক্কর সিদ্দিকেরআদালতে উপস্থিত হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন তাঁরা। আদালত তাঁদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
আসামিপক্ষের কৌশলীগন ছিলেন এডভোকেট মারুফ আহমেদ বিজন, কামরুল ইসলাম সহ সকল জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আইনজীবী গন। বাদী পক্ষে মামলা পরিচালনা করেন কোর্ট ইন্সপেক্টর মানুষ ঘোষ।