ঢাকারবিবার , ১০ মার্চ ২০২৪
  • অন্যান্য

প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস-চেয়ারম্যান প্রার্থী শরিফ

আজকের বিনোদন
মার্চ ১০, ২০২৪ ৬:২৭ অপরাহ্ণ । ৮৬ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরপরই উপজেলা পরিষদ নির্বাচনের ঘোষণায় মাঠে নেমে পড়েছেন নরসিংদী সদর উপজেলার সম্ভাব্য প্রার্থীরা। ভোটারদের সমর্থন ও দোয়া কামনায় ব্যস্ত সময় পার করছেন তারা। এরই মধ্যে নরসিংদী সদরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সম্ভাব্য ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শরিফ মিয়া। বিভিন্ন ইউনিয়, হাট-বাজার ও মসজিদ-মন্দিরে গিয়ে কুশল বিনিময় করছেন ভোটারদের সাথে।
এবার উপজেলা পরিষদ নির্বাচন চার ধাপে ভোট করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। যার প্রথমটি হবে আগামী ৪ মে। এরপর ১১ মে দ্বিতীয়, ১৮ মে তৃতীয় ও ২৫ মে চতুর্থ ধাপে উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে ভোট হবে। এরই ধারাবাহিকতায় নরসিংদী সদরে ১ম ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই উপজেলার সব ইউনিয়নে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। উপজেলার নরসিংদী পৌরসভা, করিমপুর, নজরপুর, হাজীপুর, শীলমান্দি, চিনিশপুর, মেহেরপাড়া, মাধবদী সহ বিভিন্ন হাটে-বাজার, মসজিদ-মন্দিরে গণসংযোগ ও পথসভা করেছেন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শরিফ মিয়া। উপজেলার বিভিন্ন ইউনিয়ের আনাচে-কানাচে প্রচার-প্রচারণা চালিয়ে এরই মধ্যে ভোটারদের মন জয় করছেন তিনি। পাশাপাশি প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে ব্যস্ত সময় পার করছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং উপজেলাবাসীকে মাদকমুক্ত করতে তার মূল উদ্দেশ্য। সেই সাথে তিনি নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন ভোটারদের মাঝে। নরসিংদী সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদে ৪-৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করবেন বলে শোনা যাচ্ছে। তার মধ্যে জনপ্রিয়তায় ও প্রচার-প্রচারণায় শীর্ষে রয়েছেন শরীফ মিয়া বলে স্থানীয় ভোটারদের মাঝ থেকে জানা যায়।
সম্ভাব্য প্রার্থী মোঃ শরিফ মিয়ার সাথে কথা হলে তিনি বলেন, আমি নরসিংদী পৌর শহরের খাটেহারা (বড়বাড়ি) গ্রামের স্থায়ী বাসিন্দা। নরসিংদী সরকারি কলেজ থেকে মাস্টার্স শেষ করে বর্তমানে আইনজীবী পেশায় নিয়োজিত আছি। নরসিংদী সদর উপজেলাবাসী চাইলে এই নির্বাচনে আমি জয়লাভ করবো (ইনশা আল্লাহ)। নির্বাচিত হলে উপজেলাবাসীর জন্য প্রথম কোন কাজটি করবেন এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমান সরকারের পদক্ষেপ অনুযায়ী উপজেলা থেকে মাদকের বিরুদ্ধে লড়াই শুরু করব। সম্মেলিত উদ্যোগে মরন নেশা মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছে। আশাকরি উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দও আমার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করবে। আমি ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার বিভিন্ন রাস্তাঘাট স্কুল, কলেজ, মাদরাসা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ সর্বস্তরে মানুষের উন্নয়নের জন্য কাজ করব।