ঢাকাবুধবার , ১৩ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে এমপির ছবি ভাংচুরের ঘটনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

আজকের বিনোদন
মার্চ ১৩, ২০২৪ ২:৪১ অপরাহ্ণ । ৭৬ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরের কালীগঞ্জে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান এর ছবি ভাংচুরের ঘটনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত।
বুধবার (১৩ মার্চ) দুপুরে কালিগঞ্জ  উপজেলার দলীয় কার্যালয়ে কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে এ সভা অনুষ্ঠিত হয়।
কালিগঞ্জ সরকারি শ্রমিক কলেজের সাবেক ভিপি বেনজির আহমেদের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূঁইয়া।
সভাপতির বক্তব্যে গণিভ ভূইয়া বলেন বলেন, কালীগঞ্জের রাজনীতিকে উত্তপ্ত অস্থিতিশীল করতে একটি মহল চক্রান্ত করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় দলীয় কার্যালয়ে থাকা স্থানীয় এমপির ছবি গোপনে তারা ভেঙে ফেলেছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবাদ সভায় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফী মেহেদী হাসান, বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম হুমায়ূন মাষ্টার, স্থানীয় ইউপি চেয়ারম্যান, পৌর কাউন্সিলর, উপজিলা আওয়ামীলীগ এবং এর অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যম কর্মীবৃন্দ।
এর আগে, গত সোমবার আওয়ামীলীগের একাংশ দলীয় কার্য্যালয়ে তালা ঝুলালে স্বতন্ত্র প্রার্থী হিসাবে বিজয়ী স্থানীয় এম পি সমর্থক দের মাঝে ক্ষোভের সঞ্চার হয়। পরে তারা গতকাল মঙ্গলবার  বিকেলে আওয়ামী লীগ এর উপজেলা অফিসের তালা ভাঙ্গলে ভিতরে সংসদ সদ্স্য বীর মুক্তিযোদ্ধা জনাব আক্তারুজ্জামানের ছবি ভাঙ্গা অবস্থায় দেখতে পায়। এরই জের ধরে আজকের এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় বলে জানা গেছে।