ঢাকাশুক্রবার , ১৫ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

সোমালিয়া জলদস্যুর কবলে সাব্বির ; টাঙ্গাইলের বাড়িতে আর্তনাদ।

আজকের বিনোদন
মার্চ ১৫, ২০২৪ ৫:০৮ অপরাহ্ণ । ৬৩ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

টাঙ্গাইল জেলা প্রতিনিধি:
ভারত মহাসাগরে সোমালিয়া জলদস্যুর কবলে বাংলাদেশি জাহাস এম ভি আব্দুল্লাহর ২৩ নাবিকের মধ্যে রয়েছে টাঙ্গাইলের সাব্বির হোসেন(২৬)। তার মা- বাবার আর্তনাদে টাঙ্গাইলের পুরো নাগরপুর ভারী হয়ে গেছে।
আজ ১৫ই মার্চ, সাব্বির হোসেনের বাড়িতে গিয়ে এরকম দৃশ্য দেখা যায়। আটক সাব্বিরের বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের ডাঙা ধলাপাড়া গ্রামে। তিনি ২০১৪ সালে সহবতপুর উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি পাশ করে। ২০১৬ সালে কাগমারি এম এ আলী কলেজ থেকে এইচ এস সি পাশ করে। পরে ২০২২ সালে তিনি এম ভি আব্দুল্লাহ জাহাসে কর্মকর্তা হিসাবে যোগ দেন।
আটক সাব্বিরের কোনো ভাই নাই। তার এক বোন আছে।  তার একমাত্র বোন মিতু আক্তার বলেন, তার ভাইয়ের সাথে তার শেষ কথা হয়েছে মঙ্গলবার। সাব্বির তাকে বলেছিল সে এখন বিষুব রেখা বরাবর অবস্থান করতেছে। মিতু তার ভাই সাব্বিরের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।
সহবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল মোল্লা বলেন, আমি সাব্বির হোসেনের বাড়ি গিয়েছিলাম। তাদের সান্ত্বনা দেওয়ার ভাষা আমার জানা নাই। তারপরও সাব্বিরের মা বাবাকে সান্ত্বনা দিয়েছি। আটক নাবিকদের দূত  মুক্তি করার জন্য সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি।