ঢাকামঙ্গলবার , ১৯ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে তাঁতীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা ও ইফতার

আজকের বিনোদন
মার্চ ১৯, ২০২৪ ৩:০৭ অপরাহ্ণ । ১৮২ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদীতে নানা কর্মসূচির মধ্যদিয়ে বাংলাদেশ তাঁতীলীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
মঙ্গলবার (১৯ মার্চ) বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে তাঁতীলীগের আহ্বায়ক কায়কোবাদ হোসেন কানু’র সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় এবং সদর থানা তাঁতীলীগের আহ্বায়ক শেখ মহিউদ্দিন এর পরিচালনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন। বিশেষ অতিথি ছিলেন তাঁতীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক মোঃ সেলিম মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক রঞ্জন কুমার সাহা, এসএম কাইয়ুম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের আহমেদ জুয়েল, সাবেক ভিপি মিয়া মোঃ মঞ্জুর প্রমুখ।
প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন বলেন, এদেশে সম্ভাবনায় ভরপুর তারুণ্যের শক্তি আছে। যারা একটি সমৃদ্ধ দেশ, জাতি ও সভ্যতা গড়ে তুলতে পারে। এ জন্য প্রয়োজন দৃঢ়চেতা ও নৈতিকতা সম্পন্ন দেশপ্রেমিক তরুণ সমাজ। এসব তরুণদের কাজে লাগিয়ে আগামীদিনে জাতির বহুল প্রত্যাশিত বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তোলা সম্ভব। আমাদের লক্ষ্য একটাই সৎ, দক্ষ ও আদর্শিক নাগরিক তৈরির মাধ্যমে জাতির প্রত্যাশা পুরণ করা। এ লক্ষ্যে বাংলাদেশ তাঁতীলীগ দলের প্রতি অবিচল আস্থা ও বিশ্বাস, সীমাহীন ত্যাগ, সর্বোচ্চ ধৈর্য এবং গঠনমূলক কাজের মাধ্যমে সামনের দিকে এগিয়ে চলছে। তাই আজ নরসিংদী জেলা তাঁতীলীগ সর্ববৃহৎ সুশৃঙ্খল আওয়ামী লীগের সহযোগী সংগঠনে পরিণত হয়েছে।
এছাড়াও জেলা তাঁতী লীগের যুগ্ম আহবায়ক আশিকুর রহমান, মোঃ জয়নাল মোল্লা, শহর তাঁতী লীগের আহ্বায়ক বিজয় সাহা, যুগ্ম আহবায়ক মোঃ ফারুক মিয়া, সদস্য সচিব মালেক মিয়াজি, সদর থানা তাঁতী লীগের সদস্য সচিব মোঃ আমির হোসেন রনি, যুগ্ম আহবায়ক মোঃ রূপচাঁন মিয়া, মোঃ আলী হোসেন, শহর আওয়ামী নেতা দীপক সাহা, জেলা মৎসজীবি লীগের সভাপতি সোহানা আক্তার প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের রুহের আত্মার মাগফেরাত, দেশ ও জাতির কল্যানে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন স্থানীয় দারুল উলুম দত্তপাড়া মাদ্রাসার শিক্ষক মাওলানা আসাদুজ্জামান আসাদ। ইফতার পূর্বে কয়েকশত পথশিশু ও দুস্থদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।