ঢাকাবুধবার , ২০ মার্চ ২০২৪
  • অন্যান্য

নরসিংদীতে ডিবির হাতে গান পাউডারসহ দুই কিশোর আটক

আজকের বিনোদন
মার্চ ২০, ২০২৪ ৮:০৭ পূর্বাহ্ণ । ১২৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদীর পৌর শহরের আরশিনগর সিএনজি স্ট্যান্ড থেকে প্রায় ১ কেজি গান পাউডার (বিস্ফোরক দ্রব্য) সহ দুই কিশোরকে আটক করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।
মঙ্গলবার (১৯ মার্চ) রাতে ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার তথ্যটি নিশ্চিত করেন।
আটককৃতরা হলেন, সদর উপজেলার আলোকবালি ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের আঃ হাকিমের ছেলে জিলানী (২২) এবং একই এলাকার রূহিকালামের ছেলে রুবেল মিয়া (১৯)। এসময় তাদের কাছ থেকে প্রায় ১কেজি (৮৪৩) গ্রাম গান পাউডার (বিস্ফোরক দ্রব্য) উদ্ধার করা হয়।
ডিবির ওসি জানান, মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে ডিবির উপপরিদর্শক সেকান্দার আলীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত ডিবির একটি চৌকস দল পৌর শহরের আরশিনগর সিএনজি স্ট্যান্ড সংলগ্নে আহাম্মদ আলীর বাকরখানির দোকানের সামনে দুই কিশোর প্লাস্টিকের ব্যাগ হাতে নিয়ে ঘোরাফেরা করতে থাকলে তা ডিবির সন্দেহ হয়। এসময় তাদেরকে তল্লাশি করলে তাদের কাছ থেকে ৮৪৩ গ্রাম (প্রায় ১কেজি) গান পাউডার বা বিস্ফোরক দ্রব্য উদ্ধার করতে সক্ষম হয়। তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত জিলানি ও রুবেল প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে উদ্ধারকৃত গান পাউডার গুলো তাদের এবং তারা দীর্ঘদিন ধরে আলোকবালি ইউনিয়নে সন্ত্রাসী কার্যকলাপ ও অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার জন্য আশপাশের জেলা থেকে এসব বিস্ফোরক দ্রব্য সংগ্রহ করে আনতো। পরে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।