ঢাকামঙ্গলবার , ২৬ মার্চ ২০২৪
  • অন্যান্য

সরকারি চালসহ মাধবপুরে দুই অটোরিকশা চালক আটক

আজকের বিনোদন
মার্চ ২৬, ২০২৪ ৪:৫৮ অপরাহ্ণ । ৩৬ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

সাব্বির হোসেন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলায় মহিলাবিষয়ক অধিদপ্তর পরিচালিত দুস্থ মহিলা উন্নয়ন কর্মসূচির ভালনারেবল উইমেন বেনিফিট (ভিডব্লিউবি) এর ৯শ কেজি চাল সহ দুটি সিএনজি অটোরিকশা আটক করেছে পুলিশ। সোমবার (২৫ মার্চ) বিকেলে মাধবপুর থানাধীন কাশিমনগর পুলিশ ফাঁড়ির এএসআই আতাউল গণি মজুমদার এর নেতৃত্বে পুলিশের একটি দল গোবিন্দপুর সরকারী উচ্চ বিদ্যালয়ের পাশ্ববর্তী ভাঙ্গা ব্রিজের নিকট অভিযান চালিয়ে ত্রিশ বস্তা ভিডব্লিউবি প্রকল্পের চাল সহ দুটি সিএনজি অটোরিকশা জব্দ করেন।
এসময় পুলিশ সিএনজি অটোরিকশা চালক ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার বুধন্তি ইউনিয়নের দক্ষিণ বিরপাশা গ্রামের মৃত সফিল উদ্দিন এর পুত্র মো: জাহাঙ্গীর আলম (৪৪) ও মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের মেহেরগাও গ্রামের মৃত তোরাব আলীর পুত্র মো: শাহাজান মিয়া(৪০) কে আটক করেন। স্থানীয় সূত্রে জানা যায়, সরকারি এসব চাল ধর্মঘর থেকে মাধবপুর নিয়ে যাওয়া হচ্ছিল।
ধর্মঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ পারুল জানান, আমি সকাল থেকে ভিডব্লিউবি প্রজেক্টের বিনামূল্যের এসব চাল সুবিধাভোগীদের দিয়েছি। হয়তো সুবিধাভোগীদের কেউ কেউ এসব চাল বিক্রি করে থাকতে পারে। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: রাকিবুল ইসলাম খান সত্যতা নিশ্চিত করে জানান, ত্রিশ কেজির ত্রিশ বস্তা চাল জব্দ করা হয়েছে। এবিষয়ে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।