ঢাকামঙ্গলবার , ২৬ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

পলাশবাড়ীতে সুলভ মুল্যে ডিম দুধ বিক্রির উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি

আজকের বিনোদন
মার্চ ২৬, ২০২৪ ৫:১৫ অপরাহ্ণ । ৩৯ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আমিরুল ইসলাম কবির: ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে  খোলা বাজারে ভ্রাম্যমান ভাবে সুলভ মূল্যে প্রাণিজ আমিষ ” দুধ ও ডিম ” বিক্রির কার্যক্রমের ও খামারিদের মাঝে মিল্কিং মেশিন  বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন স্থানীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি।
ডিমের ডজন ১ শত টাকা ও দুধ লিটার ৫০ টাকা দরে উপজেলা প্রাণী সম্পদ ও ভোটেরিনারি হাসপাতালে এর উদ্যোগে ও উপজেলার ডি এন আর ডেইরী ফার্ম,তামিম ডেইরী ফার্ম,মের্সাস রিপন ট্রেডার্স এর সহযোগীতায় খোলা বাজারে সুলভ মূল্যে ডিম ও দুধ বিক্রির কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে ২৬ মার্চ মঙ্গলবার সকালে উপজেলা প্রাণী সম্পদ অফিসে উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ হারুন আর রশিদ। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম রফিকুল ইসলাম রিপন, আনোয়ারা বেগম,সহকারি কমিশনার (ভূমি) মাহমাদুল হাসান,অফিসার ইনচার্জ আরজু মো. সাজ্জাদ হোসেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, ডেইরী এ্যাসোসিয়েশন এর সভাপতি আব্দুল মতিন সরকার,বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক এর গণমাধ্যম কর্মী,খামারী সৈয়দ দিন মোহাম্মাদ ডন,শাহারুল ইসলাম, মমিনুল ইসলাম রিপনসহ অন্যান্য খামারীরা৷ এর আগে প্রাণী সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের সহযোগীতায় প্রডিউসার গ্রুপ (পিজি) খামারিদের মাঝে মিল্কিং মেশিন বিতরণ করা হয়৷ অপরদিকে, উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচী পালনের মধ্য দিয়ে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।।