ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  • অন্যান্য

হবিগঞ্জে গণধোলাইয়ে ডাকাত সর্দার হিরোজ নিহত

আজকের বিনোদন
মার্চ ২৮, ২০২৪ ১১:১৫ পূর্বাহ্ণ । ৫৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

সাব্বির হোসেন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের লাখাই উপজেলায় ডজনখানেক ডাকাতি মামলার আসামী ও আন্তঃজেলা ডাকাতদলের সদস্য হিরাজ মিয়া (৪৫) গণপিটুনিতে নিহত হয়েছে। এসময় আব্বাস মিয়া নামে অপর আরেক ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ করে জনতা।
 নিহত ডাকাত হিরাজ মিয়া হবিগঞ্জ সদর উপজেলার ধল গ্রামের জজ মিয়ার পুত্র। গত  (২৬ মার্চ) মঙ্গলবার দিবাগত মধ্যরাতে উপজেলার বুল্লা ইউনিয়নের গোয়াকারা গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, ওই এলাকায় ডাকাত হিরাজ মিয়াসহ একদল ডাকাত মোটর সাইকেলসহ বিভিন্ন যানবাহন থামিয়ে ডাকাতি করে আসছিল। বিষয়টি গ্রামবাসি আঁচ করতে পেরে সকলে একত্রিত হয়ে ডাকাতদের ধাওয়া দেয়। একপর্যায়ে হিরাজ মিয়াকে আটক করে গণপিটুনি দেয় তারা। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
লাখাই থানার (ওসি) মোঃ আবুল খায়ের জানান, গ্রামবাসির পিটুনিতে হিরাজ মিয়া নামে এক ডাকাতের মৃত্যু হয়েছে। সংঘবদ্ধ একটি ডাকাতদল ওই এলাকায় ডাকাতি করছিল। হিরাজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১২টি ডাকাতির মামলা রয়েছে। এ ঘটনায় একজন ডাকাত আটক রয়েছে। তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।