ঢাকাশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

কালিহাতীতে লরি ও  কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে দুই গাড়ীতে আগুন, চালক নিহত

আজকের বিনোদন
মার্চ ২৯, ২০২৪ ৩:১৬ অপরাহ্ণ । ১০৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ মোজাফর আলী, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতীতে লরি ও  কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ২জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এসময় দুটি গাড়িতেই আগুন লেগে যায়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনার পর মহাসড়কে যানজটের সৃষ্টি হয়।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার জোকারচর এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এঘটনায় নিহত হয়েছে কাভার্ডভ্যানের চালক আব্দুর রহিম, তিনি রংপুরের বদরগঞ্জর থানার শ্যামগঞ্জ এলাকার মৃত মুনছের আলীর ছেলে।

পুলিশ জানায়, রাত আড়ারটার দিকে জোকারচর এলাকায় লরি ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনায় ৩জন আহত হয়। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কাভার্ডভ্যান চালকের মৃত্যু হয়। আহতদের উদ্ধারের পরেই গাড়ি দুটিতে আগুন ধরে যায়। পরে এলেঙ্গা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই মোশারফ হোসেন জানান, নিহতের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর  করা হবে।  বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।