ঢাকাশনিবার , ৩০ মার্চ ২০২৪
  • অন্যান্য

সিলেটে ২৬৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১

আজকের বিনোদন
মার্চ ৩০, ২০২৪ ৫:২৮ অপরাহ্ণ । ৩৮ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মো. মতিউর রহমান, সিলেটঃ
সিলেটের কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে ২৬৫ বোতল ফেন্সিডিলসহ একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শনিবার ভোররাতে উপজেলার দক্ষিণ রনিখাই ইউনিয়নের গৌরিনগর গ্রামের হিংড়া হাওরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি হলেন গোয়াইনঘাট উপজেলার গুজারকান্দি রুস্তমপুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে হারুন মিয়া ওরফে তারুন মিয়া (৫৫)।
পুলিশ সুত্রে জানা গেছে, মাদক ব্যবসায়ীরা মাদক বহন করে নিয়ে যেতে পারে এরকম  সংবাদ পেয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক অজয় চন্দ্র রায়ের নেতৃত্বে একটি টিম উপজেলার দক্ষিণ রনিখাই ইউনিয়নের গৌরিনগর গ্রামের হিংড়া হাওরে রাতে অবস্থান নেয়। এক পর্যায়ে ভোররাতে ৪-৫ জন মাদক ব্যবসায়ী পুলিশের অবস্থান স্থলের উত্তর দিক থেকে আসতে থাকলে পুলিশের উপস্থিতি টের পেয়ে  তাদের হেফাজতে থাকা বাঁশের তৈরি ৩টি ভার ফেলে পালানোর সময় ১জনকে ভারসহ আটক করা হয়। আটককৃত ব্যক্তি  হারুন মিয়া ওরফে তারুন মিয়া জিজ্ঞাসাবাদে বিক্রির উদ্দেশ্যে ফেন্সিডিল বহন করছিল বলে স্বীকার করে।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ জানান এ ঘটনায় ২জন এজাহার নামীয় এবং অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামী করে কোম্পানীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং-২২। আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।