ঢাকাসোমবার , ১ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

হত্যাকান্ডের রহস্য উদঘাটন!! ব্যবহৃত অস্ত্রসহ আটক-১

আজকের বিনোদন
এপ্রিল ১, ২০২৪ ১১:০৫ পূর্বাহ্ণ । ১২১ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদীতে ষাট বছরের এক বৃদ্ধমহিলাকে গলাকেটে জবাই করে হত্যা ঘটনার রহস্য উদঘাটন করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।
সোমবার (১ জুলাই) সকালে নরসিংদী জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সন্মেলন এ তথ্য জানান জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম)।
আটককৃত ব্যক্তি হলেন, সদর উপজেলার চিনিশপুর পশ্চিম পাড়ার মাইন উদ্দিন মিয়ার ছেলে মঞ্জুরুল ইসলাম রিজু (২২)। এসময় তার কাছে থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ১টি বটি,১টি মোবাইল ফোন, ১জোড়া স্বর্ণের কানের দুল, ১টি স্বর্নের নাকফুল উদ্ধার করা হয়।
পুলিশ সুপার জানান, গত ২৬ মার্চ দিবাগত রাতে পলাশ উপজেলার চরনগরদী গ্রামের মৃত মালেক দেওয়ানের স্ত্রী দেলোয়ারা বেগম কে (৬০) অজ্ঞাতনামা ব্যক্তিরা তার নিজ ঘরে খাটের উপরে গলা কেটে জবাই করে হত্যা করে। লোমহর্ষক এ হত্যাকান্ডের পরপরই জেলা গোয়েন্দা পুলিশ ডিবি হত্যাকান্ডের রহস্য উদঘাটনে মরিয়া হয়ে উঠে। পরে জেলা গোয়েন্দা পুলিশ ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোকন চন্দ্র সরকারের নেতৃত্ব ডিবির একটি চৌকস দল তথ্য ও প্রযুক্তির সহায়তায় জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত মঞ্জুরুল ইসলাম রিজু (২২) নামে এক যুবকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। হত্যাকারী রিজু সে নিহত দেলোয়ারা বেগমের ছোট ছেলে নাদিমের বন্ধু। তিনি আরো জানান, শুধুমাত্র একজোড়া কানের দুল,নাকফুল ও মোবাইলের জন্য দেলোয়ারা বেগমকে জবাই করে হত্যা করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞেসাবাদে সে স্বীকার করে যে চুরি করার সময় তাকে চিনে ফেলার ভয়ে সে এ হত্যাকান্ড ঘটিয়েছে বলেও তিনি জানান।