ঢাকাবুধবার , ৩ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

উপজেলা নির্বাচনে গণসংযোগ ও লিফলেট বিতরণ

আজকের বিনোদন
এপ্রিল ৩, ২০২৪ ২:৫৭ অপরাহ্ণ । ৯১ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

পাকুন্দিয়া ( কিশোরগঞ্জ) প্রতিনিধি :-

আসন্ন কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে  গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন চরফরাদী ইউনিয়নের ঝাউগার চর গ্রামের কৃতিসন্তান,  হাজী জাফর আলী কলেজের সহকারী অধ্যাপক মো: আতাউর রহমান সোহেল।

বুধবার ( ৩ এপ্রিল)  দুপুরে নিজ বাড়ি উপজেলার চরফরাদী  ইউনিয়নের ঝাউগার চর গ্রাম থেকে  বের হয়ে পাকুন্দিয়ার এগারসিন্ধুর, সুখিয়া, চন্ডিপাশা,  হয়ে  বুরুদিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে মির্জাপুর বাজার  গিয়ে শেষ হয়। গণসংযোগকালে  মো: আতাউর রহমান সোহেল সাধারণ লোকজনের সঙ্গে কুশলবিনিময় করেন, তাদের দোয়া ও সহযোগিতা কামনা করেন। এ সময় সাধারণ মানুষের হাতে লিফলেট তুলে দেন তার কর্মী-সমর্থকরা।

মো: আতাউর রহমান সোহেল বলেন,  আমি দুর্নীতিমুক্ত পাকুন্দিয়া উপজেলা পরিষদ গড়তে চাই। গ্রামীণ উন্নয়নে ভূমিকা রাখতে চাই। তিনি আরো বলেন,  মানুষ সুখী সম্বৃদ্ধ শিক্ষিত যুব সমাজ গড়ে উঠবে তারই লক্ষে বেকার মুক্ত পাকুন্দিয়া গড়তে চাই।   স্থানীয় সংসদ সদস্যের সঙ্গে একীভূত হয়ে এলাকার উন্নয়নমূলক কর্মকাণ্ড করতে চাই। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হয়েছি। যদি নির্বাচিত হই, তবে শিক্ষা, চিকিৎসা ও কৃষির আধুনিকায়ন এবং বেকার যুবকদের জন্য কর্মসংস্থানের কাজ করব।

আতাউর রহমান সোহেল  দীর্ঘদিন ধরে ইউনাইটেট  ট্রাস্টের মাধ্যমে উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্টান, গৃহহীনদের বাসস্হান ও এলাকার গরিব-দুঃখী মানুষের উপকারসহ সমাজ সেবামূলক কর্মকাণ্ড করে আসছেন।

করোনা কালীন সময় তিনি এলাকার মানুষের পাশে থেকে আর্থিক সহযোগিতা, খাদ্য সামগ্রী  ও  চিকিৎসা সহাযতা  করেন।

তিনি আরো বলেন, আমি চরএলাকার প্রার্থী হওয়ার কারনে চরএলাকার  ভোটারদের মাঝে গণজোয়ার বিরাজমান করছে , তিনি একথাও বলেন চরএলাকার মানুষ বিগত সময় সকল নির্বাচনে এক্যবন্ধ থেকে নিজ এলাকার প্রার্থীর পক্ষে ভোট দিয়ে থাকেন।

নির্বাচন কমিশন সূত্রমতে, ১৫ই এপ্রিল  মনোনয়ন দাখিল, ১৭ই এপ্রিল বাছাই, ২২শে এপ্রিল প্রত্যাহার, ২৩শে এপ্রিল প্রর্তিক বরাদ্দ ৮ই মে ভোট গ্রহন।  প্রথম ধাপে পাকুন্দিয়া উপজেলার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।