ঢাকাসোমবার , ৮ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে মুমূর্ষ অবস্থায় সড়কের পাশে মিলল রাতে চুরি যাওয়া গরু

আজকের বিনোদন
এপ্রিল ৮, ২০২৪ ৩:২৫ অপরাহ্ণ । ১০১ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মেহেরপুর জেলা প্রতিনিধিঃ

মেহেরপুরের গাংনীতে রাতের আঁধারে আরিফুল ইসলাম (৪০) নামের এক কৃষকের চুরি যাওয়া গরু মুমূর্ষ অবস্থায় সড়কের পাশ থেকে উদ্ধার করেছে স্থানীয়রা। সোমবার (৮ এপ্রিল) ভোরে উপজেলার তেঁতুলবাড়িয়া- নওপাড়া সড়কের পাশ থেকে গরুটি উদ্ধার করা হয়। আরিফুল ইসলাম উত্তর ভরাট গ্রামের পশ্চিমপাড়ার মৃত আকছাদ আলীর ছেলে।
গাংনী থানা ইন্সপেক্টর (তদন্ত) মনোজিৎ কুমার নন্দী বিষয়টি নিশ্চিত করেছেন।
গরুর মালিক আরিফুল ইসলাম জানান, রোববার (৭ এপ্রিল) দিবাগত রাত দেড়টা পর্যন্ত তিনি তামাক পোড়ানোর কাজ করেছেন। বাড়িতে এসে দেখেন গোয়াল ঘরে তার কালো রঙের এঁড়ে গরুটি নেই। তারপর থেকে নিজের পরিবার ও আত্মীয়স্বজনরা মিলে মোবাইল ফোনে বিভিন্ন গ্রামে জানানোসহ সারারাত ধরে গরুটি খোঁজাখুঁজি করেও কোথাও পাওয়া যায়নি। সকালে তার বোন মিনিয়ারা খাতুনের মোবাইল ফোনে তিনি জানতে পারেন শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্নসহ মুমূর্ষবস্থায় তেতুলবাড়িয়া- নওপাড়া সড়কের পাশে একটি গরু পড়ে আছে। সেখানে গিয়ে তিনি নিজের গরুটি শনাক্ত করেন। তবে গরুটি যেখানে পড়ে রয়েছে তার পাশে দুইটি ককটেল ফুটানোর চিহ্ন দেখা গেছে। পরে কাথুলী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড সদস্য আজমাইন হোসেন টুটুল ও নেতৃস্থানীয় ব্যক্তিদের সহযোগিতায় গরুটি উদ্ধার করে নিয়ে আসেন।
গাংনী থানা ইন্সপেক্টর (তদন্ত) মনোজিৎ কুমার নন্দী জানান, তেঁতুলবাড়িয়া-নওপাড়া সড়কের পাশ থেকে একটি চোরাই গরু উদ্ধার হয়েছে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।