ঢাকাশনিবার , ১৩ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

ঈদুল ফিতর উপলক্ষে রায়পুরায় প্রীতি ক্রিকেট ম্যাচ

আজকের বিনোদন
এপ্রিল ১৩, ২০২৪ ৫:৫৮ পূর্বাহ্ণ । ৪৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

নরসিংদী প্রতিনিধি :-

নরসিংদীর রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের যুবকদের উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে চান্দেরকান্দি রেলওয়ে ব্রীজ সংলগ্ন মাঠে খোরশেদ একাদশ বনাম মোরশেদ একাদশের মাঝে এ ম্যাচ অনুষ্ঠিত হয়।
আল-সাবাহ হাসপাতালের চেয়ারম্যান মোঃবাইজিদুর রহমান এর সভাপতিত্বে ও মোঃ মনির হোসেনের তত্বাবধানে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ আর এন্টারপ্রাইজের স্বত্বাধিকারীরা বিশিষ্ট সমাজ সেবক ও আসন্ন রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল। উদ্বোধক ছিলেন আলহাজ্ব সিদ্দিকুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দেরকান্দি ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ মোস্তফা মিয়া, নরসিংদী জেলা তাঁতী লীগের যুগ্ম আহবায়ক সাংবাদিক আশিকুর রহমান, এডভোকেট এ এস এম ইমরানুল কবীর, জাতিসংঘ বাংলাদেশ মিশনের প্রকিউরমেন্ট অফিসার মোঃ নাজিম উদ্দিন, রায়পুরা সরকারি কলেজ প্রভাষক আব্দুল মালেক, যুবলীগ নেতা শাহরিয়ার সুমন, বিশিষ্ঠ ব্যবসায়ি মোঃ জাকির হোসেন, সাংবাদিক শফিকুল ইসলাম, সোহেল, আপন, ও কাজল প্রমূখ।
এসময় প্রধান অতিথি আবিদ হাসান রুবেল বলেন, মাদককে না বলি, দেশকে মাদকমুক্ত করে সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করি। খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে হলে সবাইকে খেলাধুলায় আরও বেশি করে সম্পৃক্ত থাকতে হবে। যারা এরকম সুন্দর একটি ম্যাচের আয়োজন করেছেন তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামীতে আরও এধরনের খেলার আয়োজন করতে হবে। আসন্ন রায়পুরা উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আমি সেই নির্বাচনে একজন ভাইস চেয়ারম্যান পদে আপনাদের দোয়া, সমর্থন ও ভোট প্রার্থী। আপনাদের মূল্যবান ভোটে যদি আমি নির্বাচিত হতে পারি তাহলে এ মাঠটিকে খেলাধূলার জন্য উপযোগী করে দিবো (ইনশাআল্লাহ)। তিনি আরও বলেন শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়া চর্চায় প্রতিটি ক্ষেত্রে আমাদের তরুণ, যুব সমাজ আরও বেশি সম্পৃক্ত হবে বলে আমি প্রত্যাশা করি।
প্রানবন্ত ও টান টন উত্তেজনাপূর্ণ ম্যাচে কয়েক হাজার দর্শক খেলাটি উপভোগ করেন। পরে বিজয়ী দলের হাতে প্রধান অতিথি পুরস্কার তুলে দেন।