ঢাকারবিবার , ১৪ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

কালীগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে বৈশাখ উদযাপন

আজকের বিনোদন
এপ্রিল ১৪, ২০২৪ ৪:২৩ অপরাহ্ণ । ৬২ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

কালিগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি :
গাজীপুরের কালীগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলা নববর্ষকে বরণ করে নেওয়া হয়েছে।
দিবসটি উপলক্ষে রবিবার (১৪ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সার্বজনীন মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। পরে উপজেলা শহীদ মইজুদ্দিন অডিটোরিয়ামে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরী তাসমিন উর্মি। পরে জাতীয় সঙ্গীত ও ‘এসো হে বৈশাখ, এসো এসো’ গানের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।
এ সময় উপজেলা প্রকৌশলী বেলাল হোসেন সরকার, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্মকর্তা কৃষিবিদ ফারজানা তাসলিম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুর-ই- জান্নাত, সমাজসেবা কর্মকর্তা মো. শাহাদাত হোসেন,  যুব উন্নয়ন কর্মকর্তা মো. জহির উদ্দিন, প্রকল্প কর্মকর্তা আবুল কালাম আজাদ, প্রাণিসম্পদ কর্মকর্তা ইউসুফ হাবিব সহ  বিভিন্ন দফতর প্রধান, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, স্থানীয় গণমাধ্যম ও সাংস্কৃতিক কর্মীরা উপস্থিত ছিলেন। পরে বাংলা নববর্ষ উপলক্ষে আয়োজিত নানা প্রতিতোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এর আগে সকালে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য সার্বজনীন মঙ্গল শোভাযাত্রা বের হয়ে কালীগঞ্জের প্রধান সড়ক প্রদক্ষিন করে। এতে শোভা পায় বাংলা ও বাঙ্গালীর নানা ঐতিহ্য।