ঢাকারবিবার , ৩১ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় পার্টি জনগণ ছাড়া অন্য কারো পক্ষে নেই : জিএম কাদের

admin
ডিসেম্বর ৩১, ২০২৩ ৩:৪৬ পূর্বাহ্ণ । ৬৩ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় সংসদ উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) বলেছেন, আমরা কোন জোট কিংবা মহাজোট করিনি এবং আসন বণ্টন করা হয়নি। আমাদের রাজনীতি সরকারের পক্ষে নয়। সরকারের বিরুদ্ধে আন্দোলন করছে যারা তাদের বিপক্ষেও নয়। আমরা জনগণের পক্ষে রাজনীতি করি, জনগণের জন্য কাজ করতে চাই। সেই জন্য রাজনীতি করতে চাই, সেই রাজনীতির জন্য আমাদের দরকার।

শনিবার (৩০ ডিসেম্বর) রাতে রংপুর নগরীর মাহিগঞ্জ এলাকায় নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন। রংপুর-৩ (সদর ও সিটি কর্পোরেশন) আসন থেকে লাঙ্গল প্রতীকে নির্বাচন করছেন জিএম কাদের।

জাপা চেয়ারম্যান বলেন, দেশের বিভিন্ন স্থানে নৌকা প্রার্থী ও সমর্থকরা জাতীয় পার্টির প্রার্থী ও সমর্থকদের ওপর হামলা, নির্বাচনী অফিস ভাঙচুর, পোলিং এজেন্টদের সঙ্গে বৈঠক করে ভোট প্রভাবিত করার মতো কাজ করছে। সে দিক দিয়ে রংপুরে ভালো আছে।
জিএম কাদের বলেন, ভয়ভীতি প্রদর্শনের কারণে জাতীয় পার্টির ভোটার প্রার্থী ও সমর্থকরা ভীতসন্ত্রস্ত হয়ে পড়ছে। অবস্থাদৃষ্টে এমন মনে হচ্ছে, আওয়ামী লীগ ছাড়া ভোটের মাঠে আর কেউ থাকতে পারবে না।

তিনি আরো বলেন, রংপুরবাসী নিজেদের বঞ্চনার শিকার ও বৈষম্যের শিকার মনে করেন। এজন্যই তারা মনে করেন, জাতীয় পার্টি যদি শক্তিশালী হয় তাহলে রংপুরের উন্নয়ন যেমন হবে, তেমনি বঞ্চনা ও বৈষম্য থেকে রক্ষা পাবেন তারা। আমি নির্বাচিত হলে রংপুরের প্রত্যাশিত উন্নয়ন উপহার দেব।

চিকিৎসা সেবার মান উন্নয়নে হসপিটালের উপর একটি মেগা প্রকল্প চালুর দাবি জানিয়ে তিনি বলেন, দেশে হৃদরোগসহ বিভিন্ন রোগের চিকিৎসা সেবার মান উন্নয়নে হসপিটালের উপর একটি মেগা প্রকল্প চালু করা জরুরি হয়ে পড়েছে। সেদিকগুলো আমি দেখবো।

পথসভায় আরও বক্তব্য রাখেন- জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, রংপুর জেলার আহ্বায়ক, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা আলাউদ্দিন মিয়া, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলার যুগ্ম আহ্বায়ক শাফিউর রহমান শাফি, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবু, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপতি জাহেদুল ইসলাম, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সভাপতি আল-মামুন, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি হাসানুজ্জামান নাজিম প্রমুখ।