ঢাকাশনিবার , ২৭ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

সিলেট এয়ারপোর্ট থানার এসি জহিরুলের নেতৃত্বে ১৮ টি ভারতীয় গরুসহ, আটক ৩

আজকের বিনোদন
এপ্রিল ২৭, ২০২৪ ৩:৫১ পূর্বাহ্ণ । ৮ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মো. মতিউর রহমান, সিলেট থেকেঃ-
সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার
অভিযানে ১৮ টি ভারতীয় গরু জব্দ করা হয়েছে। এ ঘটনায় এয়ারপোর্ট থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে এয়ারপোর্ট বাইপাস মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে ভারত সীমান্ত এলাকা থেকে ভারতীয় গরু পাচার করে এয়ারপোর্ট থানা এলাকার দিয়ে গাড়িযোগে নিয়ে আসা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ নিশ্চিত হয়ে এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার জহিরুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।
অভিযানকালে পুলিশ ৩টি পিকাপ গাড়িবর্তী ভারতীয় ১৮টি গরু জব্দ করা হয়। এ সময় ভারতীয় গরুসহ ৩ জন গরু ব্যবসায়ীকে আটক করা হয়। অবৈধ কাজে ব্যবহারকৃত ৩টি পিকাপ গাড়িও জব্দ করা হয়। পিকাপ গাড়ির চালকরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
আটককৃত গরু ব্যবসায়ী হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয় হরিষপুর থানার বাগদিয়া গ্রামের হাবিবুর রহমানের পুত্র মো. জসিম উদ্দিন (৩৫), একিই গ্রামের নাদির হোসেনের পুত্র মো. রহিছ মিয়া (৩৯) ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানার তিনগাঁও গ্রামের মৃত নূর মিয়ার পুত্র মো. সাদেক আহমদ (৪২)।
এ ঘটনায় এয়ারপোর্ট থানার এএসআই মো. রহিম উদ্দিন বাদী হয়ে, ২৫ বি/ ২৫ ডি ধারার বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়। মামলা নং-(২৩), তারিখঃ২৬-০৪-২০২৪ খ্রিঃ।
এ বিষয়ে এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার জহিরুল ইসলাম জানান, এয়ারপোর্ট থানা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৮টি ভারতীয় গরুসহ ৩ ব্যক্তিকে আটক করি। এই কাজে ব্যবহৃত ৩টি পিকাপ গাড়ি জব্দ করি। এ ঘটনায় থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। চোরাচালান বন্ধে পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।