ঢাকাসোমবার , ২৯ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

বিরামপুরে তীব্র তাপদাহে পথচারীরা পাচ্ছেন বিনামূল্যে ঠান্ডা পানি ও লেবুর শরবত

আজকের বিনোদন
এপ্রিল ২৯, ২০২৪ ৬:৪৭ অপরাহ্ণ । ২৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

এসএম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-
দিনাজপুরের বিরামপুর সাহেবপাড়া যুব স্পোর্টিং ক্লাবের উদ্যোগে এবং বিরামপুর পৌরসভার নগরপিতা সুযোগ্য জননন্দিত পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলীর সার্বিক ব্যবস্থাপনায় তৃষ্ণার্থ পথচারীদের কে বিশুদ্ধ খাবার পানি ও লেবুর শরবত বিতরণ করা হয়।
বিরামপুর শহরে সকাল দশটা থেকে বিকেল চারটা পর্যন্ত এই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। বিরামপুর ঢাকামোড় থেকে পুরো বিরামপুর শহর তৃষ্ণার্থ পথচারীদেরকে লেবুর শরবত ও ঠান্ডা পানি পান করানো হয়।
বিশুদ্ধ খাবার পানি ও লেবুর শরবত বিতরন কর্মসূচিতে বিরামপুর সাহেবপাড়া যুব স্পোর্টিং ক্লাবের স্বেচ্ছাসেবী সদস্যরা যুক্ত ছিলেন।
বিরামপুর সাহেবপাড়া যুব স্পোর্টিং ক্লাবের অন্যতম সদস্য সজিব বলেন, এই কর্মসূচিতে সার্বিক ব্যবস্থাপনায়  ডোনেশন করেছেন বিরামপুর পৌরসভার সুযোগ্য পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী। তিনি আরো বলেন, আমরা ২০০০ গ্লাস লেবুর শরবত ও ঠান্ডা পানি বিতরণ করেছি, আমাদের কার্যক্রম পরবর্তী আরো তিন থেকে চার দিন পরিচালনা করা হবে।
পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী বলেন, বিরামপুর সাহেবপাড়া যুব স্পোর্টিং ক্লাবের  সকল সদস্যরা অনেক পরিশ্রমী। তাদের মাধ্যমে পথচারীরা সেবা পাচ্ছে এবং তারা অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে।  স্বেচ্ছা সেবক মূলক কাজে অংশগ্রহণ করার জন্য তাদেরকে ধন্যবাদ দেন।  পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী আরো বলেন, এমন স্বেচ্ছা সেবক মূলক কাজে কোনো সংস্থা বা কোনো প্রতিষ্ঠান এগিয়ে আসার জন্য আহ্বান জানান ।