ঢাকাবুধবার , ১ মে ২০২৪
  • অন্যান্য

তালতলীতে বর্ণাঢ্য আয়োজনে মে দিবস পালিত

আজকের বিনোদন
মে ১, ২০২৪ ৩:১৯ অপরাহ্ণ । ৬৩ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মল্লিক জামাল, স্টাফ রিপোর্টার:-
বরগুনার তালতলীতে হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়ন ও ইমারত শ্রমিক ইউনিয়নের পৃথক উদ্যোগে মহান মে দিবস উপলক্ষে
কালো ব্যাচ ধারণ, পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়ছে।
বুধবার( ১লা মে) সকাল ৮টায় মাছ বাজার সড়কে অবস্থিত হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি শোভাযাত্রা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন কার্যালয় গিয়ে শেষ হয়। মে দিবস উদযাপন কমিটির সভাপতি মো.সোহরাব হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভা দোয়া অনুষ্ঠিত হয়।
অন্যদিকে সকাল ৯ টায় ইমারত শ্রমিক ইউনিয়নের অস্থায়ী কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি শোভাযাত্রা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার ইমারত শ্রমিক ইউনিয়নের অস্থায়ী কার্যালয় গিয়ে শেষ হয়। মে দিবস উদযাপন কমিটির সভাপতি মো.আনোয়ার রাজ এর সভাপতিত্বে আলোচনা সভা দোয়া অনুষ্ঠিত হয়।
দুটি অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে এ উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজবি উল কবির, উপজেলা যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান তপু, যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান কামাল মোল্লা, ইসলামী আন্দোলনের সভাপতি মাওলানা আফজাল হোসেন,কেন্দ্রীয়  ছাত্রদলের (সাবেক)যুগ্ম সাধারণ সম্পাদক আকন মো. মামুন সহ শ্রমিক ইউনিয়নের নেতাকর্মী সহ   উপজেলার বিভিন্ন শ্রমিকরা উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, দেশের আর্থ-সামাজিক উন্নয়নে শ্রমজীবী মানুষের ভূমিকা সবচে’ গুরুত্বপূর্ণ। উন্নয়নের এ ধারাকে গতিশীল রাখতে উন্নত কর্ম পরিবেশ, শ্রমিক-মালিক সুসম্পর্ক, শ্রমজীবী মানুষের সুস্থ্যতা ও নিরাপত্তা একান্ত অপরিহার্য।
তবে রাজনৈতিক কোন শ্রমিক সংগঠনের মে দিবস পালনের কোন উদ্যোগ গ্রহণ করতে দেখা যায়নি ।