ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

উপজেলা নির্বাচনে কমলগঞ্জে তিন পদে মনোনয়নপত্র জমা দিলেন ১১ জন

আজকের বিনোদন
মে ৩, ২০২৪ ২:০৪ পূর্বাহ্ণ । ৬৩ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

 মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের কমলগঞ্জে তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করছেন। বৃহস্পতিবার (০২ মে) তারা অনলাইনে সংশ্লিষ্ট কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে উপজেলা চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
চার উপজেলা চেয়ারম্যান প্রার্থী হলেন-বর্তমান উপজেলা চেয়ারম্যান ও সাবেক কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান, স্থানীয় সংসদ সদস্য ও কৃষি মন্ত্রীর ছোট ভাই উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, চা শ্রমিক নারী নেত্রী গীতা রানী কানু, ও প্রবাসী চমন উদ্দিন।
পাঁচ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হলেন- আওয়ামী লীগ নেতা সাবেক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সিদ্দেক আলী, মো. আলমগীর চৌধুরী, সুনীল কুমার মৃধা, মাওলানা এম এ ওয়াহাব ও নিরঞ্জন দেব।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আওয়ামী লীগ নেত্রী বিলকিস বেগম ও উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী মুন্না দেব রায়।