ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  • অন্যান্য

নরসিংদীতে অস্ত্রসহ ডাকাত দলের ৩ সদস্য আটক

আজকের বিনোদন
মে ৩, ২০২৪ ৫:৩৬ পূর্বাহ্ণ । ১৬৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদীর পৌর শহরের শালিধা এলাকা হতে অস্ত্র, গুলি ও দেশীয় অস্ত্রশস্ত্র সহ ডাকাত দলের ৩ সদস্যকে আটক করেছেন নরসিংদী মডেল থানা পুলিশ।
বৃহস্পতিবার (২ মে) বিকেলে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।
এসময় তাদের কাছ থেকে দুই রাউন্ড গুলি ভর্তি ১টি সক্রিয় বিদেশী পিস্তুল, ১টি চাইনিজ চাপাতি, ১টি কুড়াল, ২টি ছুরা ও ১টি দা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, নরসিংদী সদর উপজেলার আলোকবালি ইউনিয়নের কাজিরকান্দি গ্রামের রাসেল মিয়ার ছেলে এনামুল (২৫), পৌর শহরের চৌয়ালা এলাকার কামরুল মিয়ার ছেলে মোঃ রিফাত মিয়া (২১) ও শালিধা এলাকার মৃত সিদ্দিক মিয়ার ছেলে মোঃ রাকিব মিয়া (২৫)।
থানার ওসি তানভীর আহমেদ জানান, বুধবার রাত সোয়া ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের উপপরিদর্শক আব্দুল গাফ্ফার (পিপিএম-বার), উপপরিদর্শক আজিজুল ইসলাম এর নেতৃত্বে এএসআই নাজমুল হোসেন, মোঃ ওয়াসিম আকরাম ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত পুলিশের একটি চৌকস দল শহরের শালিধা এলাকার হ্যালিপেড মাঠের ভিতর অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেন। তিনি আরও জানান, সংঘবদ্ধ ডাকাত দল ওইখানে বসে নরসিংদী থানাধীন আশপাশ এলাকায় ডাকাতি করার পরিকল্পনা করছিল এবং তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র ব্যবহার করে নরসিংদীর বিভিন্ন এলাকায় ডাকাতি, দস্যুতা, ছিনতাই সহ বিভিন্ন ধরনের অপকর্ম করে আসছিলো।
আটকৃতদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় পৃথক ২ (দুইটি) মামলা দায়ের করা হয়। পরে থানা পুলিশ তাদের আদালতে প্রেরণ করেন