ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  • অন্যান্য

রায়পুরায় রডবোঝাই নসিমন ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ!! নিহত-১

আজকের বিনোদন
মে ৩, ২০২৪ ৬:৪৯ অপরাহ্ণ । ৯৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

রায়পুরা উপজেলা প্রতিনিধি :-

নরসিংদীর রায়পুরায় রডবোঝাই নসিমন ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শেফালী নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। আর আহত হয়েছেন দুইজন।
শুক্রবার (৩ মে) দুপুরে উপজেলার শ্রীরামপুর বাজার সংলগ্ন জনতা ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ হলেন, শেফালী আক্তর (২১)। সে রায়পুরা উপজেলার বাঁশগাড়ি চর মেঘনা গ্রামের মোঃ মোস্তফা মিয়ার স্ত্রী। গুরুত্বর আহত দুইব্যক্তি হলেন, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ও আবুল কাশেম।
পুলিশ ও স্থানীয়রা জানান, নরসিংদী থেকে আসা একটি সিএনজি অটোরিকশায় ৫জন যাত্রী নিয়ে রায়পুরার শ্রীরামপুর বাজারের জনতা ব্যাংকের সামনে এসে পৌঁছালে বিপরীত থেকে আসা একটি রডবোঝাই নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শেফালী নামে এক মহিলা নসিমনে থাকা রড বুকে বিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। অপরদিকে দুই যাত্রী গুরুত্ব আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নিকটস্থ উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রায়পুরা থানার উপপরিদর্শক আরিফ রাব্বানী জানান, নিহত শেফালী আক্তারের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে, রড বোঝাই নসিমন জব্দ করা হয়েছে এবং চালককে আটক করা হয়েছে।