ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে ভোটারদের মন জয় করতে মাঠ চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী আনোয়ার

আজকের বিনোদন
মে ৩, ২০২৪ ৭:৩৮ অপরাহ্ণ । ৬২ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ এর ১ম ধাপে নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন চেয়ারম্যান প্রার্থী মোঃ আনোয়ার হোসেন। নির্বাচন কে সামনে রেখে প্রার্থী ও সমর্থকরা কাপ-পিরিচ প্রতীক নিয়ে ভোটারদের মন জয় করতে মাঠ চষে বেড়াচ্ছেন।
শুক্রবার (৩ মে) সকালে পৌর শহরের বড়বাজারে গিয়ে বিভিন্ন পট্টির ব্যবসায়ী, দোকানদার ও সাধারণ ভোটারদের সাথে কুশল বিনিময় করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোঃ আনোয়ার হোসেন। এসময় তিনি কাঁচাবাজার, মাছবাজার সহ হোটেল-রেস্টুরেন্ট ও পাড়া-মহল্লায় ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন। পরে তিনি নরসিংদী বড়বাজার কেন্দ্রীয় জামে মসজিদে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে জুম্মার নামাজ আদায় করেন। নামাজ শেষে আগত মুসুল্লিদের সাথে কুশল বিনিময় করে কাপ-পিরিচ প্রতীককে ভোট চান তিনি। পরে নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে তিনি শহরের আশপাশের এলাকায় গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালিয়ে যান। গণসংযোগকালে তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি রাজনীতি ও বিভিন্ন সামাজিক কার্যক্রমের সাথে সম্পৃক্ত। সেই অভিজ্ঞতার আলোতে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বিনির্মানে নরসিংদী সদর উপজেলাকে একটি মডেল উপজেলা করতে সকলের কাছ থেকে দোয়া ও কাপ-পিরিচ মার্কায় ভোট চান। তিনি আরও বলেন, অপরাধ ও মাদকমুক্ত সমাজ গঠনে ও নারীর অধিকার নিশ্চিত করতে তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা চান। অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতিও দেন ভোটারদের মাঝে।
এদিকে সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়, আনোয়ার হোসেন একজন যোগ্য মানুষ। নরসিংদী শহরে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটের দিকে আনোয়ার হোসেন এগিয়ে আছেন। শহরে প্রচার-প্রচারণায়ও এগিয়ে আছে কাপ-পিরিচ। যিনি কাপ-পিরিচ প্রতীক নিয়ে লড়াই করছেন তিনি একজন সৎ ও আপোষহীন নেতা। তাই শহরবাসী পছন্দের তালিকায় তাকে এগিয়ে রেখেছেন। আমরা শহরবাসী মনে করি সে নির্বাচিত হলে সমাজ থেকে অপরাধ ও মাদক নির্মূল করতে নিঃস্বার্থ ভাবে কাজ করবে।