ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
  • অন্যান্য

জেলার শ্রেষ্ঠ এস আই নির্বাচিত হলেন, চিরিরবন্দর থানার নুর আলম সিদ্দিক

আজকের বিনোদন
মে ৬, ২০২৪ ৪:৩৫ অপরাহ্ণ । ২৩ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

এস এম মাসুদ রানা, বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুর জেলা পর্যায়ের আইনশৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা এপ্রিল/২০২৪ মাসের কৃতিত্বপূর্ণ কাজের জন্য সার্বিক কর্ম মূল্যায়ন শ্রেষ্ঠ এসআই সম্মাননা স্মারক পেয়েছেন চিরিরবন্দর থানার নুর আলম সিদ্দিক।
রবিবার (৫ মে) দুপুরে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এপ্রিল/২০২৪ মাসের আইনশৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন, দিনাজপুর জেলা পুলিশের সুযোগ্য পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ,পিপিএম (বার)।মাসিক অপরাধ ও পর্যালোচনা সভায় পুলিশ সুপার, দিনাজপুর(এপ্রিল/২০২৪) মাসের কৃতিত্বপূর্ণ কাজের জন্য সম্মাননা স্মারক অফিসারদের হাতে তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন মোঃ মমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),আব্দুল্লাহ আল মাসুম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), সিফাত-ই-রাব্বান, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক), জেলার সকল সার্কেল এবং সকল থানার অফিসার ইনচার্জগণ সহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
এ ব্যাপারে চিরিরবন্দর থানায় কর্মরত অফিসার  এসআই নুর আলম সিদ্দিক জানান, এ গৌরব শুধু তার নয়, এটি থানার প্রত্যেক পুলিশ সদস্যদের। তাদের অক্লান্ত পরিশ্রমের কারণে তারা এ গৌরব অর্জন করেছেন। এ পুরষ্কার তিনি থানার প্রত্যেক সদস্যদের উৎসর্গ করেছেন। এছাড়াও থানা সূত্রে জানা যায়, এসআই নুর আলম সিদ্দিক বেশ কিছু দিন আগে অত্র থানা্র মামলার বিজ্ঞ আদালত কর্তৃক মৃত্যুদণ্ড প্রাপ্ত পলাতক আসামিকে বিশেষ অভিযানের মাধ্যমে  ঢাকা থেকে আটক করেছিলেন। এবং বিজ্ঞ আদালতে প্রেরণ করেন।