ঢাকাশুক্রবার , ১০ মে ২০২৪
  • অন্যান্য

মেহেরপুরের গোভিপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা স্বামী আটক

আজকের বিনোদন
মে ১০, ২০২৪ ১১:৫০ পূর্বাহ্ণ । ১৩৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মেহেরপুর জেলা প্রতিনিধি:
মেহেরপুর সদর উপজেলার গোভিপুর গ্রামে সালেহা খাতুন নামের এক স্ত্রীকে তার স্বামী কুপিয়ে হত্যা করেছেন। এ ঘটনায় স্বামী গভিপুর গ্রামের খােদা বকসের ছেলে এলাহী বকসকে আটক করেছে পুলিশ।
আজ শুক্রবার (১০মে) ভাের ৫টার দিকে সালেহা স্বামীর বাড়িতে হত্যাকাণ্ডের শিকার হন।
এ দিকে ঘটনার পরপরই মেহেরপুর সদর থানা পুলিশের একটিদল ঘাতক স্বামী এলাহী বকসকে আটক করেছে।
স্থানীয়রা জানান,শুক্রবার ভাের ৫টার দিকে সালেহা টয়লেটে যাবার জন্য ঘর থেকে নামেন। এ সময় তার স্বামী এলাহী বকস ধারালো হেসো দিয়ে তাকে কোপাতে শুরু করেন। সালেহার আত্মচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলেও তাকে শেষ রক্ষা করতে পারেননি। এসময় প্রতিবেশীরা মুমূর্ষ অবস্থায় সালেহাকে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সালেহা ৩ সন্তানের জননী । খবর পেয়ে মেহেরপুর সদর থানার ওসি শেখ কনি মিয়া, ওসি (তদন্ত) মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এলাকাবাসী এলাহী বকসকে আটক রেখে পুলিশের কাছে তুলে দেয়।
স্থানীয়রা আরও জানান, এলাহী বকস মানসিক রোগী। সে দিনের অধিকাংশ সময় রাস্তাঘাটে যত্রতত্র ঘোরাফেরা করে থাকেন। তবে কি কারণে তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে, সে ব্যাপারে কেউ কিছু বলতে পারছেন না।
মেহেরপুর সদর থানার ওসি শেখ কনি মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,লাশ উদ্ধার করা হয়েছে। সেই সাথে ঘাতক এলাহী বকসকে আটক করে থানায় নেয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।