ঢাকাশুক্রবার , ১০ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীর নয়া পল্টনে সমাবেশে বিএনপির নেতাকর্মীরা

আজকের বিনোদন
মে ১০, ২০২৪ ৫:০৬ অপরাহ্ণ । ৫২ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মল্লিক জামাল, স্টাফ রিপোর্টার:-
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)  চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার  সুচিকিৎসা সহ নিঃশর্তে মুক্তি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার।
বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র যুগ্ম আহ্বায় নবী উল্লাহ নবী সহ সকল কারাবন্দির মুক্তির দাবিতে সমাবেশ ও মিছিল রাজধানীর নয়া পল্টনে সমাবেশ করছেন দলটির নেতাকর্মীরা
শুক্রবার (১০)  মে দুপুরের পর থেকেই বিভিন্ন উপজেলা থেকে মিছিল নিয়ে নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন বিএনপির নেতাকর্মীরা।
বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের সংখ্যাও বাড়ছে। সমাবেশে প্রধান অতিথি বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম।
এর আগে গতকাল বৃহস্পতিবার সমাবেশের অনুমতি নিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কার্যালয়ে ডিএমপি কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করেন বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম এবং সদস্য সচিব রফিকুল আলম মজনু।
১৯ টি শর্তে বিএনপিকে নয়া পল্টনে সমাবেশের অনুমতি দেয় ডিএমপির তরফ থেকে সমাবেশকে কেন্দ্র করে নয়া পল্টন এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুল সংখ্যক সদস্য সংখ্যা মোতায়েন করা হয়েছে।