ঢাকারবিবার , ১২ মে ২০২৪
  • অন্যান্য

নওগাঁয় আম বাগানের ভেতর থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

আজকের বিনোদন
মে ১২, ২০২৪ ২:১৪ পূর্বাহ্ণ । ১৬৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ
নওগাঁয় আলেপ উদ্দিন সরদার (৫০) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার সকাল ১১ টারদিকে নওগাঁর মান্দা উপজেলার মীরপুর এলাকায় একটি আম বাগানের ভেতর থেকে তার মৃতদেহ উদ্ধার করেন। এসময় আলামত হিসেবে পাশে পড়ে থাকা একটি খয়েরি রংয়ের শার্ট, একটি চার্জার লাইট এবং একটি জুতা জব্দ করেন পুলিশ।
নিহত আলেপ উদ্দিন উপজেলার গনেশপুর ইউনিয়ন এর শ্রী-রামপুর গ্রামের মৃত সমসের আলীর ছেলে। তিনি দীর্ঘ বছর ধরে কাঞ্চন খুদুর মোড়ের পার্শ্বে একটি মাজার সংলগ্ন এলাকায় তার শশুর বাড়িতে বসবাস করে আসছিলেন।
নিহতের ভাগ্নে আনারুল ইসলাম মিডিয়া কর্মীদের জানান, তার মামা পেশায় একজন শ্রমিক। বছরের অধিকাংশ সময় তিনি ফরিদপুর জেলা সহ দেশের বিভিন্ন এলাকায় শ্রমিকের কাজ করতেন। গত কয়েকদিন আগে ফরিদপুর থেকে বাড়ি ফিরে আসেন। বাড়ি ফিরে আসার পরে স্ত্রী, ছেলে-মেয়েদের সাথে পারিবারিক বিরোধ চলছিলো।  মামাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে দাবী করেন তিনি। অপরদিকে
নিহতের স্ত্রী মঞ্জুয়ারা বলেন, আমার স্বামী গতকাল বিকেল ৫ টার দিকে পার্শ্ববর্তী খুদুর মোড়ে চা খাওয়ার কথা বলে বাড়ি থেকে বেড়িয়ে যান। এরপর আর বাড়ি ফিরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। আজ সকালে স্থানীয়দের মাধ্যম একটি আম বাগানে তার স্বামীর মৃতদেহ পড়ে থাকার খবর পান। তবে পারিবারিক বিরোধের বিষয়টি এসময তিনি এড়িয়ে যান। মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে
মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী বলেন, শনিবার সকালে একটি আম বাগানে মৃতদেহটি দেখতে পায় স্থানীয়রা। তারা থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করেন পুলিশ। উদ্ধারের সময় প্রাথমিক ভাবে নিহতের শরীরে তেমন কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তবে এবিষয়ে এখন পর্যন্ত থানায় লিখিত অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।