ঢাকারবিবার , ১২ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

অ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে ২ কোটি টাকার ইয়াবা সহ ১জন আটক

আজকের বিনোদন
মে ১২, ২০২৪ ৫:৩৮ অপরাহ্ণ । ১০ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মাজহারুল রাসেল :
নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা এলাকা থেকে অ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডার করে অভিনব পন্থায় ইয়াবা পাচারের ঘটনায় এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।
রোববার দুপুর ৩ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা পুলিশ চেকপোস্ট এলাকা থেকে অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে প্রায় ষাট হাজার ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।
গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মো ইছাক (২৪) কক্সবাজার জেলার টেকনাফ থানার হোয়াইক্যং এলাকার কামাল উদ্দিনের ছেলে।
সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার জানান, সোনারগাঁ থানার পিরোজপুর ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল)শেখ বিল্লাল হোসেন স্যার এর নেতৃত্বে আমি এএসআই রফিক,এএসআই ফরিদ ও এএসআই সোহাগসহ একটি অভিযানিক টিম অভিযান পরিচালনা করে ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হই । এসময় তার সাথে থাকা অপর মাদক ব্যাবসায়ি পালিয়ে যায়।
পরে গ্রেফতারকৃত ইছাকের হেফাজতে থাকা একটি অক্সিজেনের সিলিন্ডারের ভিতর থেকে প্রায় ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
তিনি আরোও জানান, গ্রেপ্তারকৃতরা একেকবার একেক অভিনব পন্থায় উক্ত ইয়াবা ট্যাবলেট কক্সবাজার হতে বহন করে ঢাকায় নিয়ে যায় ।
এবিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম কামরুজ্জামান জানান ইয়াবাহ সহ ১জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।