ঢাকারবিবার , ১২ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

লোহাগাড়ায় সাংবাদিকদের মিলনমেলা অনুষ্ঠিত

আজকের বিনোদন
মে ১২, ২০২৪ ৫:৪১ অপরাহ্ণ । ৭৬ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ফাহাদ ইবনে হাশেম, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

লোহাগাড়ার উন্নয়ন ও অগ্রগতির বিষয় নিয়ে লোহাগাড়া সাংবাদিক সমিতি’র উদ্যোগে মতবিনিময় সভা ও সাংবাদিকদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।
১২ মে (রবিবার) দুপুরে উপজেলার মিডওয়ে ইন রেষ্টুরেন্ট মিলনয়াতনে লোহাগাড়া, সাতকানিয়া, চন্দনাইশ, বান্দরবান, লোমা, পেকুয়ার কর্মরত সাংবাদিককেরা সভায় উপস্থিত ছিলেন।
লোহাগাড়া সাংবাদিক সমিতি’র সভাপতি আবদুল জব্বার ফিরোজ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাদ গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ লিঃ এর ডিএমডি, ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েলফেয়ার ট্রাষ্টের চেয়ারম্যান ও নুরুল ইসলাম হাসপাতাল লিঃ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং লোহাগাড়া সাংবাদিক সমিতি’র প্রধান উপদেষ্ঠা নূর ই-ইয়াসমিন ফাতিমা (সিআইপি)।
লোহাাগাড়া সাংবাদিক সমিতি’র সহ-সভাপতি রায়হান সিকদার ও সাধারণ সম্পাদক জাহেদুল ইসলামের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন আলহাজ¦ মোস্তফিজুর রহমান বিশ^বিদ্যালয় কলেজের অধ্যক্ষ এ.কে.এম ফজলুল হক, অধ্যাপক মোঃ ইলিয়াছ, এডভোকেট তাহমিনা সুলতানা, এডভোকেট সেলিম উল্লাহ চৌধুরী,  মৌলানা গোলাম রসুল কমরী, সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা আবদুল হাকিম চৌধুরী, লোহাগাড়া সাংবাদিক ফোরামে’র সভাপতি এম.এম.আহমদ মনির, আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নাজিম উদ্দীন, চরম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৌলানা হেলাল উদ্দীন, লোহাগাড়া ব্রিকফিল্ড মালিক সমিতি’র সাধারণ সম্পাদক আলহাজ¦ সরওয়ার কোম্পানী, সমাজ কর্মী মিজবাহ উদ্দীন রাজিব, সাংবাদিক রকসি সিকদার, সাংবাদিক শহিদুল ইসলাম বাবর, সাংবাদিক কাইছার হামিদ প্রমুখ।
সভায় প্রধান অতিথি বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় উপজেলার ৯ টি ইউনিয়নে প্রায় ১ লক্ষ বৃক্ষ চারা রোপন করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন। শিশুদের উজ্জ্বল ভবিষ্যৎ গঠন, নারী সমাজের উন্নয়ন, বাল্য বিবাহ প্রতিরোধ, মাদকমুক্ত সমাজ গঠন ও পারিবারিক শিক্ষার মানোন্নয়ন, শিক্ষা ও চিকিৎসা সেবাসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে গতিশীলতা সৃষ্টির লক্ষ্যে তিনি নিজ উদ্যোগে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবেন বলে আশ্বাস দেন। সেই সাথে সার্বক্ষণিক সাংবাদিকদের সহযোগিতা পেলে তিনি তার লক্ষ্য উদ্দেশ্য সফল করতে পারবেন বলে জানান।