ঢাকামঙ্গলবার , ১৪ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে কোটি টাকার কোকেন জাতীয় মাদকদ্রব্য উদ্ধার

আজকের বিনোদন
মে ১৪, ২০২৪ ৭:৪৪ পূর্বাহ্ণ । ৯ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুর জেলার বিরামপুর উপজেলাধীন বিরামপুর রেলওয়ে ষ্টেশনে খুলনা হতে চিলাহাটিগামী রুপসা এক্সপ্রেস ট্রেন তল্লাশী করে ট্রেনের যাত্রীদের ব্যাগ হতে কোটি টাকার কোকেন জাতীয় মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। বিষয়টি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন ফুলবাড়ী ব্যাটালিয়নের (২৯ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল এ বি এম জাহিদুল করিম।
গত রবিবার (১২ মে) আনুমানিক ৩.৩০ ঘটিকায় বিরামপুর বিশেষ ক্যাম্পে কর্মরত হাবিলদার মোঃ আব্দুল মান্নান ও হাবিলদার মোঃ সেলিম রেজা এর নেতৃত্বে একটি বিশেষ টহলদল গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর রেলওয়ে ষ্টেশনে খুলনা হতে চিলাহাটিগামী রুপসা এক্সপ্রেস ট্রেন তল্লাশী করে। ট্রেনের যাত্রীদের ব্যাগ রাখার রেলিং এর উপর থেকে সন্দেহমূলকভাবে একটি ভ্যানিটি ব্যাগ উদ্ধার করে।পরবর্তীতে বর্ণিত ট্রেন হতে উদ্ধারকৃত ব্যাগটির মালিককে অনেক খোঁজাখুঁজির পরও না পাওয়ায় ব্যাগটি তল্লাশী করে ১১ প্যাকেট কোকেন জাতীয় মাদকদ্রব্য পাওয়া যায়। উক্ত মাদকদ্রব্যের ওজন ২ কেজি ০২৯ গ্রাম, যার আনুমানিক সিজার মূল্য ১ কোটি ১ লক্ষ ৪৫ হাজার টাকা। উদ্ধারকৃত কোকেন জাতীয় মাদক মাদকদ্রব্যসমূহ দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন ফুলবাড়ী ব্যাটালিয়নের (২৯ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল এ বি এম জাহিদুল করিম।
তিনি আরো জানান, মাদক নির্মূলে মাননীয় প্রধানমন্ত্রীর প্রদত্ত “জিরো টলারেন্স” নীতি বাস্তবায়নের লক্ষ্যে বিজিবি কর্তৃক মাদকদ্রব্যসহ অন্যান্য চোরাচালানী মালামাল উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।